বোমা তৈরির সময় বিস্ফোরণে আওয়ামী লীগ সমর্থক নিহত!


Mahadi Hasan প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২৩, ১২:৩২ অপরাহ্ণ /
বোমা তৈরির সময় বিস্ফোরণে আওয়ামী লীগ সমর্থক নিহত!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোলার লালমোহন উপজেলায় বোমা তৈরি করার সময় বিস্ফোরণে একজন নিহত এবং একজন আহত হয়েছেন। সোমবার রাতের দুর্ঘটনায় নিহত মনির বয়াতি (৪৫) আওয়ামী লীগের সমর্থক বলে জানিয়েছেন লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহাবুবু উল আলম।

লালমোহন থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মোল্লা জানান, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ধৌলিগরনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার একটি বসতঘরে বোমা তৈরির সময় এ দুর্ঘটনা ঘটে। এতে মনির বয়াতিসহ আরও একজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশালের হাসপাতালে পাঠানো হলে পথেই মনিরের মৃত্যু হয়। সে একই এলাকার মৃত তালেব আলীর ছেলে এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থক বলে জানিয়েছেন লালমোহন থানা পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত ফিরোজকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মামুন অর রশিদ আজ সকালে সাংবাদিকদের জানান, এ ঘটনার পর তাদের উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। পরে পথেই মনির বয়াতি মারা যায়। পুরো ঘটনাটিকে পুলিশ তদন্ত করছে। এতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।’