পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় অধ্যক্ষ নিহত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২৩, ৫:২৫ অপরাহ্ণ /
পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় অধ্যক্ষ নিহত

পাথরঘাটা সংবাদদাতা : বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় পাথরঘাটা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিক (৬৮) নিহত হয়েছেন। এ সময় পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি আমিন সোহেল (৪২) আহত হয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার দিবাগত রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে ১টার পর মো: জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা ৬টার দিকে পাথরঘাটা-কাকচিড়া মহাসড়কের খ্রিষ্টান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বিষয়টি নিশ্চিত করেন।

জাহাঙ্গীর আলম মল্লিক উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের মোহাম্মদ আলী মল্লিকের ছেলে এবং আহত আমিন সোহেল পৌরসভার ইমান আলী আড়কের সিদ্দিকুর রহমানের ছেলে। জানা গেছে, জাহাঙ্গীর আলম মল্লিক পাথরঘাটা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নব-নির্বাচিত সভাপতি ও আমিন সোহেল সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার পটুয়াখালী থেকে মোটরসাইকেলে পাথরঘাটায় আসছিলেন জাহাঙ্গীর আলম ও আমিন সোহেল। সন্ধ্যা ৬টার দিকে পাথরঘাটা-কাকচিড়া মহাসড়কের খ্রিস্টান বাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই টমটমের সাথে সংঘর্ষে মোটরসাইকেলসহ তারা ছিটকে পড়েন। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রাত ১টার পর জাহাঙ্গীর আলম মল্লিক মারা যান।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, সড়ক দুর্ঘটনায় আহত দু’জকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে দু’জনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ওসি জানান, গতকাল দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা নেয়ার পথে অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু সংবাদ পেয়েছি। এর আগে ঘটনা শোনার সাথে সাথেই স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজ-খবর নিয়েছি। তবে যে গাড়ির জন্য ঘটনা ঘটেছে সেই গাড়িটি পাওয়া যায়নি। স্থানীয় সিসি ক্যামেরার ফুটেজ দেখে টমটম চালককে সনাক্ত করতে কাজ চলছে।