‘সঠিক সময়ে সঠিক সুযোগের’ অপেক্ষায় ইন্ডিয়া জোট


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : জুন ৬, ২০২৪, ৩:৫৯ পূর্বাহ্ণ /
‘সঠিক সময়ে সঠিক সুযোগের’ অপেক্ষায় ইন্ডিয়া জোট

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মঙ্গলবার ভারতের লোকসভার ভোটের ফলাফল প্রকাশিত হয়। আর বুধবারই বৈঠকে বসে কংগ্রেসের নেতৃত্বাধীন ইন্ডিয়া জোট। বৈঠক শেষে ভারতবাসীকে অভিনন্দন জানিয়ে কংগ্রেস প্রেসিডেন্ট মল্লিকার্জুন খাড়গে জানিয়েছেন, মানুষ বিজেপিকে যোগ্য জবাব দিয়েছে।

তাদের ঘৃণা, দুর্নীতির বিরুদ্ধে এই জবাব। ভারতের সংবিধানকে রক্ষা করা, মূল্যবৃদ্ধিকে রুখে দেওয়া, বেকারত্ব ও পুঁজিবাদের বিরুদ্ধে মানুষ ভোট দিয়েছেন। গণতন্ত্রকে বাঁচানোর জন্য এই লড়াই। মোদির নেতৃত্বে যে ফ্যাসিস্ট সরকার তার বিরুদ্ধে ইন্ডিয়া জোটের লড়াই জারি থাকবে।

ইন্ডিয়া জোটের এই বক্তব্যের সঙ্গে একমত পোষণ করেছেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী ও শারদ পাওয়ার। তাদের দাবি, মোদি ব্র্যান্ড কার্যত শেষ। কিন্তু সরকার গঠনের রাস্তায় এখনই হাঁটতে নারাজ ইন্ডিয়া জোট। এমনটাই উঠে এসেছে ইন্ডিয়া জোটের আলোচনায়। ‘সঠিক সময়ে সঠিক সুযোগের’ জন্য অপেক্ষা করবে তারা।

অন্যদিকে বিকালে বৈঠক করেছে বিজেপি নেতৃত্বাধীন জোট এনডিএ। সেখানে শরিকদের ওপর ভরসা করেই সরকার গঠন করতে চলেছে এনডিএ। যেখানে মোদি জানান, প্রত্যেক শরিকই গুরুত্বপূর্ণ। বিকশিত ভারতের জন্য কাজ চালিয়ে যাবে বিজেপি। সূত্র: এনডিটিভি।