পিরোজপুরে ছাগল চুরি করে পালানোর সময় চার যুবক আটক


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৬, ২০২৪, ২:২২ অপরাহ্ণ /
পিরোজপুরে ছাগল চুরি করে পালানোর সময় চার যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের নেছারাবাদে ছাগল চুরি করে পালানোর সময় চারজন যুবককে হাতেনাতে ধরে চড় থাপ্পড় দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। বুধবার (৫ জুন) বিকেলে উপজেলার লক্ষনকাঠি এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশের হাতে আটককৃতরা হলেন- মো. আরিফ (১৮), মো. জনি (২২), সজীব (৩৬) ও আবির (২৪)।

আটককৃত আরিফ, জনি ও সজীব উপজেলার জগন্নাথকাঠি গ্রামের বাসিন্দা। এছাড়া আবির মাহামুদকাঠি গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শী মো. সজল, সাব্বির জানান, লক্ষনকাঠি গ্রামের জালিয়ারমোড় এলাকা থেকে ওই চার যুবক মাঠ থেকে তিনটি ছাগল ধরে ট্রলার করে নিয়ে যাওয়ার জন্য রওনা হচ্ছিল।

এসময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের ধরে জিজ্ঞেস করলেই ছাগল চুরির কথা স্বীকার করে। এসময় উপস্থিত কিছু লোক তাদের চড় থাপ্পড় দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ তাঁদের নেছারাবাদ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে গেছেন।

ছাগলের মালিক শান্ত বড়াল জানান, ‘আমি স্থানীয় ইট ভাটায় কাজ করছিলাম। এসময় স্থানীয়দের মাধ্যমে জানতে পারি চোরেরা আমার তিনটি ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিল। তাদেরকে ধরে পুলিশ থানায় নিয়ে গেছে’। নেছারাবাদ থানার সহকারী উপ-পরিদর্শক মো. তৌফিক জানান, ‘ছাগল চুরির অভিযোগে চারজনকে থানা হাজতে নিয়ে আসা হয়েছে। এখন পর্যন্ত মামলার বিষয়ে কোন সিদ্ধান্ত নেয়া হয়নি।’