চঞ্চল অভিনীত সিনেমায় সনু নিগম, অরিজিতের গান


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : জুন ৬, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ণ /
চঞ্চল অভিনীত সিনেমায় সনু নিগম, অরিজিতের গান

বিনোদন ডেস্ক // চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমায় গান করেছেন ভারতের জনপ্রিয় দুই সংগীতশিল্পী সনু নিগম ও অরিজিৎ সিং। ৮ জুন গানটি মুক্তি পাবে। গানটি ব্যবহার করা হয়েছে ‘পদাতিক’ সিনেমায়। সিনেমাটি উপমহাদেশের বিখ্যাত পরিচালক মৃণাল সেনের বায়োপিক। সিনেমাটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি।

 

‘পদাতিক’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির প্রচারণায় এবার চমক আনতে দর্শকদের জন্য প্রথম কোনো গান মুক্তি পাচ্ছে। গানের শিরোনাম ‘তু জিন্দা হায়’। এই তথ্য ফেসবুকে জানিয়েছেন চঞ্চল চৌধুরী।

 

এর আগে গত ১৪ মে প্রকাশ পায় ‘পদাতিক’ সিনেমার ট্রিজার। ১ মিনিটি ৩৭ সেকেন্ডের এই ট্রিজারে ভিন্নভাবে দেখা মিলল নামভূমিকায় অভিনয় করা চঞ্চল চৌধুরীর। ট্রিজার দেখে ধারণা করা যায়, মৃণাল সেনের শৈশব থেকে সিনেমায় আসার গল্প, নির্মাণ ও তাঁর ব্যক্তিজীবনের গল্প ‘পদাতিক’-এ উঠে এসেছে।

 

এই বায়োপিকে মৃণাল সেন কীভাবে সিনেমা নির্মাতা হন, সেই প্রসঙ্গ থেকে পরবর্তী সময়ে মানুষের জন্য কথা বলার মাধ্যম হিসেবে সিনেমাকে বেছে নেওয়া, তাদের সংগ্রাম, তাদের বেঁচে থাকা, না-থাকার গল্প সেলুলয়েডে তুলে ধরেন—সেই গল্পগুলো প্রশংসিত হয় বিশ্ব সিনেমা অঙ্গনে।

 

অনেকটা গোপনেই গত বছর ১৫ জানুয়ারি শুরু হয় ‘পদাতিক’-এর শুটিং। কলকাতা, মুম্বাইসহ বেশ কিছু স্থানে শুটিং হয়। দেশের বাইরেও কিছু দৃশ্য ধারণ করতে হয়েছে। গত বছর মৃণাল সেনের জন্মশতবার্ষিকী ছিল। তাঁকে শ্রদ্ধা জানাতেই প্রয়াত পরিচালকের জীবন, কর্ম ও সময়ের গল্প নিয়ে সৃজিত মুখার্জি তৈরি করছেন ‘পদাতিক’। সিনেমায় চঞ্চল চৌধুরী ছাড়াও মনামী ঘোষ, জিতু কমলসহ আরও অনেকে অভিনয় করেছেন।