বরগুনায় সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : জুন ৭, ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ণ /
বরগুনায় সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার বেতাগীতে সড়ক দুর্ঘটনায় তোফায়েল গাজী (৪২) নামে এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বেতাগী-মির্জাগঞ্জ আঞ্চলিক সড়কে গৌরঙ্গের স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। দুর্ঘটনায় তার সঙ্গে থাকা মো. রাসেল নামে আরও একজন আহত হয়েছেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, তোফায়েল ও রাসেল মোটরসাইকেলে বেতাগী থেকে মির্জাগঞ্জে যাচ্ছিলেন। উপজেলার গৌরাঙ্গ স্কুল নামক এলাকায় রাস্তার ওপরে ফেলে রাখা ড্রেজারের বালির পাইপের সঙ্গে তাদের মোটরসাইকেল ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় মোটরসাইকেল থেকে তোফায়েল রাস্তায় ছিটকে পড়ে গিয়ে মাথায় মারাত্মক আঘাত পান।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পিঞ্জয় বিশ্বাস তোফায়েলকে মৃত ঘোষণা করেন এবং আহত রাসেলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। নিহত তোফায়েল গাজী পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ভিটাখালী গ্রামের আলম গাজীর ছেলে।

বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক পিঞ্জয় বিশ্বাস বলেন, ‘দুর্ঘটনার পর প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর তোফায়েল নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। অন্যজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, ‘সড়ক দুর্ঘটনায় তোফায়েল নামে একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’