ভোলায় মন্দির ও এতিমখানায় বিতরণের ২ টন চাল মিলল মুদি দোকানে


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৭, ২০২৪, ৭:১৮ অপরাহ্ণ /
ভোলায় মন্দির ও এতিমখানায় বিতরণের ২ টন চাল মিলল মুদি দোকানে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার বোরহানউদ্দিনে মন্দিরের ভক্ত ও এতিমখানার ছাত্রদের মধ্যে বিনা মূল্যে বিতরণের চাল মিলল মুদি দোকানে। গতকাল বৃহস্পতিবার রাতে বোরহানউদ্দিন উপজেলার রানিগঞ্জ বাজারের একটি দোকান থেকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. এমরান জাহিদ খান ওই দোকানে অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন।  উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এমরান জাহিদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার কাচিয়া ইউনিয়নের শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে ভক্ত ও এতিম ছাত্রদের বিনা মূল্যে বিতরণের জন্য ভোলা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলের বরাদ্দ করা মানবিক সহায়তার কর্মসূচির ২ টন চাল পাওয়া গেছে উপজেলার কুতুবা ইউনিয়নের রানিগঞ্জ বাজারের সাজাহান শিকদারের দোকানে ।

এমরান জাহিদ খান জানান, সরকারি চাল যার অনুকূলে বরাদ্দ দেওয়া হয়েছে এবং যে কিনেছেন দুজনের বিরুদ্ধেই মামলা করা হবে। এ ছাড়াও তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। দোকান মালিক শাজাহান সিকদার বলেন, ‘মন্দিরের এক ব্যক্তির কাছ থেকে দুই টন চাল কিনেছি। টন প্রতি দাম ৪০ হাজার টাকা। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে বাজারটিতে জড়ো হতে থাকেন স্থানীয়রা। সরকারের বরাদ্দ করা মানবিক সহায়তার চাল বিক্রি করায় দোষীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান তাঁরা।