মির্জাগঞ্জে কাপ পিরিচ প্রতীকের সমর্থকদের ওপর হামলা, আহত ৫


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৮, ২০২৪, ১২:২৯ অপরাহ্ণ /
মির্জাগঞ্জে কাপ পিরিচ প্রতীকের সমর্থকদের ওপর হামলা, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী আবু বকর সিদ্দিকীসহ তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে ঘোড়া প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম জুয়েলের সমর্থকদের বিরুদ্ধে।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কলাগাছিয়া বাজার এলকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মো: রতন গোলদার, ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো: সরোয়ার হোসেন, যুবলীগ নেতা সোহাগ মৃধা ও ছাত্রলীগ নেতা আদনান হোসেন। এদের মধ্যে উপরোক্ত দু’জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, শুক্রবার সুবিদখালী সরকারি হাই স্কুল মাঠে চেয়ারম্যান প্রার্থী আবু বকরের শেষ জনসভা অনুষ্ঠিত হয়। জনসভা থেকে ফেরার পথে লোটাস খানসহ কলাগাছিয়া এলাকার বেশ কয়েকজন সমর্থকের ওপর হামলা চালায় ঘোড়া প্রতীকের সমর্থকরা।

মো: আবু বকর সিদ্দিকী বলেন, ‘আমার সমর্থকদের ওপর হামলা ও মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে ঘোড়া মার্কার সমর্থকরা আমার ওপরও চওড়া হয় এবং আমার গাড়ি ভাঙ্চুর করে। স্থানীয়রা আমাকে একটি ঘরে নিরাপদ আশ্রয়ে নিয়ে যায়। কয়েক ঘণ্টা অবরুদ্ধ থাকার পরে ইউএনও তার ফোর্স নিয়ে গাড়িতে করে আমাকে নিয়ে আসে।’

তিনি আরো বলেন, ‘এ ঘটনার পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো: আবদুল হাই ঘোড়া প্রতীকের প্রার্থীকে ২৫ হাজার টাকা ও ১৫টি মোটরসাইকেল জব্দ করেন। মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।