সেতুতে উঠে ভিডিও করতে গিয়ে ভ্লগারের মৃত্যু


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৮, ২০২৪, ৪:৪৩ অপরাহ্ণ /
সেতুতে উঠে ভিডিও করতে গিয়ে ভ্লগারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রাইভেটকারের ছাদ খুলে ভিডিও করার সময় সেতুর রেলিংয়ে ধাক্কা লেগে রবিউল আজিম তনু (৩০) নামে এক ভ্লগারের মৃত্যু ঘটেছে। শনিবার (৮ জুন) সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার ঐতিহ্যবাহী শতবর্ষী ইলিয়ট ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত রবিউল আজিম তনু সাতক্ষীরা জেলার কলারোয়া থানার গোপিনাথপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, অনেক পুরোনো হওয়ায় ইলিয়ট ব্রিজ দিয়ে ভারী যান চলাচল নিষিদ্ধ। ভারী যান যাতে চলাচল করতে না পারে সেজন্য সেতুর দুই প্রান্তে রেলিঙের সঙ্গে লোহার পাইপ দিয়ে আটকে দেওয়া হয়েছে। রবিউল আজিম তনু একজন জনপ্রিয় ভ্লগার।

এসএস রোডের বাসিন্দা মুখলেসুর রহমান নামে এক বন্ধুর দাওয়াতে তিন বন্ধুসহ সিরাজগঞ্জে বেড়াতে আসেন রবিউল। তিনি আজ ভোরে একটি জিপের ছাদ খুলে ইলিয়ট ব্রিজের ওপর দিয়ে ভিডিও করতে করতে যাচ্ছিলেন।

এ সময় সেতুর রেলিঙের সঙ্গে স্থাপন করা ওই পাইপে ধাক্কা লেগে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।