স্বামীকে চিকিৎসা করাতে নেওয়ার পথে ঝরল স্ত্রীর প্রাণ


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৯, ২০২৪, ৫:৪৪ অপরাহ্ণ /
স্বামীকে চিকিৎসা করাতে নেওয়ার পথে ঝরল স্ত্রীর প্রাণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দেড় মাস আগে স্বামী রবিউল ইসলাম মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসেন রবিউল। ১৪ দিন পর আবার ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার পথে মাগুরা-ঢাকা-খুলনা মঘি ঢাল জাগলা এলাকায় বহনকারী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মিনুয়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

নিহত মিনুয়ার বেগম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা গৌরিনাথপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। এ সময় আহত হন অনন্ত আরও ৭ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ সদর হাসপাতালে নিয়ে আসেন।

রোববার (৯ জুন) ভোর রাত সাড়ে ৪টার দিকে মাগুরা সদর উপজেলা মঘি ইউনিয়ন জাগলা ফিলিং স্টেশন এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতের দেবর সুজন শিকদার বলেন, আমার মেজ ভাই রবিউল ইসলাম ও স্ত্রী মিনুয়ারা বেগমসহ বেশ কয়েকজন ভাইকে নিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার করাতে যাচ্ছিলেন।

পথে মাগুরা জাগলা এলাকায় আসলে তাদের বহনকারী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে, এতে ঘটনাস্থলেই আমার ভাবী নিহত হন। আহত হন অন্যরা তাদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ গৌতম চন্দ্র শিকদার বলেন, রোববার ভোরে ঢাকা খুলনা মহাসড়কের জাগলা এলাকায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে, এতে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। আহত হয় আরো অনেকে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি জব্দ করার পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে।