বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধ ও স্কুল ছাত্রের


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৯, ২০২৪, ৭:৪৮ অপরাহ্ণ /
বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধ ও স্কুল ছাত্রের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে দুইটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী বৃদ্ধ ও এক স্কুল ছাত্র প্রাণ হারিয়েছেন। রোববার বরিশাল নগরীর আমতলা মোড় ও সদর উপজেলার তালুকদার হাট মোড়ে দুর্ঘটনাগুলো ঘটে বলে জানিয়েছেন বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল।

নিহতরা হলেন, বরিশাল নগরীর শেরে বাংলা সড়কের বাসিন্দা মো. উলফাত আলী হাওলাদারের ছেলে মো. সোহরাব হোসেন হাওলাদার (৮০) ও সদর উপজেলার তালুকদার হাট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র অহিদুল ইসলাম (১৬)।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, বেলা সাড়ে ১২টার দিকে সোহরাব হোসেন মোটরসাইকেল চালিয়ে নগরীর রুপাতলী থেকে আমতলা মোড় এলাকায় যায়। এ সময় নগরীর নথুল্লাবাদগামী একটি কভার্ড ভ্যান তাকে অতিক্রম করে যাওয়ার চেষ্টা করে।

কিন্তু কভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে সোহরাব হোসেন রাস্তায় পড়ে যান। তখন কভার্ড ভ্যানের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরিদর্শক বিপ্লব আরও জানান, ঘটনার পর কাভার্ড ভ্যানকে চালক আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে মহানগর পুলিশের বন্দর থানার ওসি মুকুল বলেন, স্কুল ছুটির পর বেলা ৩টার দিকে অহিদুল অটোরিকশায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথে তালুকদার হাট মোড় এলাকায় অটোরিকশাটি উল্টে গেলে চাপা পড়ে মাথায় আঘাত পায় সে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি।