স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে মামলা


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ৯, ২০২৪, ৮:৫০ অপরাহ্ণ /
স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: স্কুল থেকে বাড়ি আসার পথে নবম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ এনে আসামিদের বিরুদ্ধে মামলা করেছেন স্কুলছাত্রীর মা।বরগুনার ভারপ্রাপ্ত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম রোববার মামলাটি গ্রহণ করে আমতলী থানার ওসিকে এজাহার রুজু করার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন- বরগুনা জেলার আমতলী উপজেলার দক্ষিণ তক্তাবুনিয়া গ্রামের মো. লাল মিয়া মৃধার ছেলে মো. আবু জাফর (২৭), মো. শাহ আলম হাওলাদারের ছেলে মো. সজিব, মো. শাহ আলম মৃধার ছেলে মো. সাকিল ও শাহ আলমের ছেলে মো. নুর আলম।

জানা যায়, বাদী ও আসামি একই গ্রামে বসবাস করেন। বাদীর স্বামী বিদেশে থাকেন। এ সুযোগে আসামি আবু জাফর বাদীর নবম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে।

জোর করে বিয়ে করতে চায়। আবু জাফরের কারণে বাদীর মেয়ে ঠিকমতো স্কুলে যেতে পারে না। স্কুলছাত্রীর মা আবু জাফর ও তার পরিবারের কাছে বিষয়টি জানান। এতে আবু জাফর আরও ক্ষিপ্ত হয়ে প্রতিশোধপরায়ণ হয়ে উঠে।

গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে বাদীর মেয়ে প্রতিদিনের মতো স্কুল ছুটির পর বাড়িতে আসছিল। পথে সব আসামিরা বাদীর মেয়েকে জোরপূর্বক অপহরণ করে মোটরসাইকেলে তুলে মুখ চেপে ধরে অস্ত্রের ভয় দেখিয়ে পূর্ব দিকে নিয়ে যায়।

বাদী বলেন, জাফরসহ অন্যান্য আসামিরা যখন আমার মেয়েকে অপহরণ করে তখন ডাকচিৎকার দিয়েছে। আসামিরা আমার মেয়েকে খুনের ভয় দেখায়। আমার মেয়ে ফোন করে আমাকে জানায় আসামি জাফর তাকে কোথায় যেন আটক রেখে প্রতিদিন ধর্ষণ করে।

বাদী আরও বলেন, আমার নাবালিকা মেয়ে কোথায় কিভাবে আছে বা বেঁচে আছে কিনা তাও জানি না। আবু জাফরের ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এ ব্যাপারে কেউ মামলা করতে আসেনি। মামলা করতে আসলে অবশ্যই মামলা নিতাম।