অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Mahadi Hasan প্রকাশের সময় : জুন ১০, ২০২৪, ৭:৩৬ অপরাহ্ণ /
অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মুম্বাইয়ের লোখন্ডওয়ালায় নিজ ফ্ল্যাট থেকে ভারতীয় অভিনেত্রী নূর মালবিকা দাসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ বলছে, নূর মালবিকা আত্মহত্যা করেছেন। মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গোরগাঁওয়ের একটি হাসপাতালে পাঠানো হয়। অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ এগিয়ে আসেননি। এক এনজিওর সহায়তায় তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

মালবিকা কাতার এয়ারওয়েজে বিমানসেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পা রাখেন। ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ কাজলের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন মালবিকা দাস। এরপর বেশ কিছু সিনেমা ও টিভি সিরিজে দেখা যায় তাকে।

একাধিক হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন। ২০২৩ সালে মুক্তি পেয়েছিল তার ওয়েব সাইট ‘দ্য ট্রায়াল’। এতে অভিনয় করেছিলেন কাজল। এছাড়া মালবিকা দাসকে ‘তিখি চাটনি’, ‘জাগন্য উপয়া’, ‘চরমসুখ’, ‘দেখি আন্দেখি’র মতো টিভি সিরিজে দেখা গেছে।