বরিশালে ইয়াবাসহ নারী কাউন্সিলরের স্বামী আটক


Mahadi Hasan প্রকাশের সময় : জুলাই ৮, ২০২৪, ৯:০১ অপরাহ্ণ /
বরিশালে ইয়াবাসহ নারী কাউন্সিলরের স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর রেশমি বেগমের স্বামী সরদার এম সৈয়দ শাহকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। বরিশাল সদর উপজেলার কড়াপুর এলাকায় গত শনিবার (৬ জুলাই) রাতে চেকপোস্ট চলাকালে তাকে আটক করে পুলিশ। এসময় জাহাঙ্গীর সরদার (৫৫) নামে তার এক সহযোগীকে আটক করা হয়।

ব‌রিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, অপরাধীদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে র‌বিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটক সরদার এম সৈয়দ শাহ (৫২) বরিশাল সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি এম.এ. মান্নান সরদারের ছেলে। সরদার এম সৈয়দ শাহ ২২, ২৩ এবং ২৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিল রেশমি বেগমের স্বামী। গ্রেপ্তার আরেক ব্যক্তি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার মৃত ইদ্রিস সরদারের ছেলে।

বিমানবন্দর থানার উপপরিদর্শক শাহদাৎ হোসেন বলেন, বরিশাল সদর উপজেলার রায়পাশা কড়াপুর ইউনিয়নের বারৈজ্জারহাট-কড়াপুর সড়কে চেকপোস্ট চলছিল। তখন তাদের ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।