পটুয়াখালীতে রথযাত্রা থেকে মোবাইল চোর চক্রের ৪ সদস্য আটক


Mahadi Hasan প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৪, ১:০৮ অপরাহ্ণ /
পটুয়াখালীতে রথযাত্রা থেকে মোবাইল চোর চক্রের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীতে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান রথযাত্রা উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রাসহ নানা ধর্মীয় অনুষ্ঠান মালার আয়োজন করা হয়েছিল। এই রথযাত্রা থেকে একটি পেশাদার মোবাইল চোর চক্রের চারজনকে আটক করেছে পটুয়াখালী থানা পুলিশ।

সোমবার (৮ জুলাই) আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে রোববার (৭ জুলাই) বিকেলে রথযাত্রা চলাকালীন আদালতপাড়া এলাকা থেকে চোর চক্রের চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন– বাগেরহাট জেলার গোটাপাড়া উপজেলার আতাইকাঠী গ্রামের আব্দুল হাকিম মোল্লার ছেলে মো. মিলন মোল্লা, একই জেলার কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়নের সত্য রঞ্জন সাহার পুত্র সবুজ সাহা (২৭), একই উপজেলার ধোপাখালী ইউনিয়নের মো. হাবিবুর রহমান শেখের ছেলে মো. জসিম শেখ (২৮), অপরজন ঝালকাঠী পৌর এলাকার মনু সড়কের বাসিন্দা মৃত মজিদ তালুকদারের ছেলে মো. সানোয়ার হোসেন তালুকদার। আটক সবার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মোবাইল চুরির একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম বলেন, আটক সবাই পেশাদার মোবাইল চোর। তাদের আটকের পর নিয়মিত মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটকের সময় তাদের সঙ্গে থাকা আটটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।