পাথরঘাটায় ১৬২ পিস বিষের বোতলসহ আটক ৩


Mahadi Hasan প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৪, ৩:৫৫ অপরাহ্ণ /
পাথরঘাটায় ১৬২ পিস বিষের বোতলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পাথরঘাটার বলেশ্বর নদসংলগ্ন চরদুয়ানী খালে অভিযান চালিয়ে ১৬২ পিস বিষের বোতল, অবৈধ কারেন্ট জালসহ তিনজনকে আটক করেছে চরদুয়ানী পুলিশ ফাঁড়ির সদস্যরা।

সোমবার (৮ জুলাই) রাত ১০টার দিকে বলেশ্বর নদ সংলগ্ন চরদুয়ানী খালে থেকে আটক করা হয়। আজ মঙ্গলবার (৯ জুলাই) সকালে আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে।

আটকৃত হলো, চরদুয়ানী ইউনিয়নের গোরাখাল এলাকার মুসলেম শিকদারের ছেলে নাসির উদ্দিন সিকদার, একই এলাকার রনজিত সমাদ্দারের ছেলে সৌরভ সমাদ্দার এবং জগদীশ মিত্রের ছেলে কৃষ্ণকান্ত মিত্র।

ইনচার্জ শহিদুল ইসলাম সরদার বলেন, রাতে নিয়মিত অভিযান পরিচালনা করে এ সময় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় বলেশ্বর নদসংলগ্ন চরদুয়ানী খালে বিষ দিয়ে মাছ মারা হচ্ছে।

এবং গোপন সম্পদের ভিত্তিতে অন্য থেকে অভিযান চালিয়ে ৩০০ মিটার নেট জাল ১০০ মিটার কারেন্ট জল ও ১০০ মিটার সাইন জাল সহ ১৬২ পিস বিষয়সহ বোতল জব্দ করা হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে পাথরঘাড়া থানায় শকুন্ত করা হয়েছে। তিনি আরও বলেন প্রাথমিক জিজ্ঞাসা বাদে আটক কৃতিত্বরা জানিয়েছে বিষ দিয়ে খালে অন্যদিকে মাছ নিধন করছে দীর্ঘদিন ধরে।’