বরিশালে স্ত্রীর পরকীয়ায় প্রবাসী স্বামীর আত্মহত্যা


Mahadi Hasan প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৪, ৪:২৬ অপরাহ্ণ /
বরিশালে স্ত্রীর পরকীয়ায় প্রবাসী স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে স্ত্রীর পরকীয়ার জেরে শাহিন হাওলাদার (৪০) নামে এক প্রবাসীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে বাকেরগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ির সামনের বাগানে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, হাবিব হাওলাদারের ছেলে প্রবাসী শাহীন হাওলাদারের স্ত্রী এনজিও এক কর্মীর সাথে পরকীয়া প্রেমের মাধ্যমে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পরে। এ দিকে, গত সপ্তাহে স্বামী বিদেশ থেকে এসে স্ত্রীকে বুঝাতে থাকে এবং তাকে নিয়ে সব ভুলে আবার ঘর বাধতে চায়।

এর ধারাবাহিকতায় গতকাল (৮ জুলাই) তিন সন্তানের জননী শাহিনের স্ত্রী পরকীয়া করতে গিয়ে পুনরায় ধরা খেলে স্থানীয়রা উভয়ের সম্মতিতে প্রেমিক এনজিও কর্মীর সাথে তার বিয়ে দেয়। চোখের সামনে নিজের বৌয়ের এমন অনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে অন্যের সাথে বিয়ের বিষয়টি সহ্য করতে না পেরে অবশেষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রবাসী শাহীন নামের ওই যুবক।

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মো: মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, রিপোর্ট এলেই আসল কারণ জানা যাবে। তবে প্রাথমিক ধরণা করা হচ্ছে, স্ত্রীর পরকীয়ার জেরেই ঘটনাটি ঘটতে পারে।