চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শাকিব


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৪, ১১:২৬ অপরাহ্ণ /
চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শাকিব

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দেশের গণ্ডি বিশ্বব্যাপী শোরগোল ফেলে দিয়েছে শাকিব খানের ‘তুফান’। বিশেষ করে বাঙালি অধ্যুষিত অঞ্চলে সিনেমাটি নিয়ে দেখা যাচ্ছে দর্শকের বাঁধ ভাঙা উচ্ছ্বাস! এরমধ্যেই নতুন চ্যালেঞ্জ জানালেন ঢালিউডের সুপারস্টার! মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে তার আসন্ন নতুন সিনেমা ‘দরদ’ এর লুক পোস্টার প্রকাশ করেন। ক্যাপশনে পরিবর্তনের ডাক নিয়ে লিখলেন, এখন সময় নতুন ইতিহাস তৈরীর!

গেল মাসে প্রকাশিত হয়েছে প্রতীক্ষিত ছবি ‘দরদ’ এর টিজার! প্রায় দেড় মিনিটের টিজারে বহুরূপী শাকিব খানকেই দেখা গেছে! কখনো একেবারে ছাপোষা মানুষ, আবার কখনো বা ভয়ংকর এক রহস্য পুরুষ!

টিজার বলছে, সাইকো থ্রিলার ঘরানার ছবি হতে যাচ্ছে অনন্য মামুনের ছবি ‘দরদ’। পাশাপাশি শাকিবের সাথে বলিউডের সোনাল চৌহানের আছে ভরপুর রোমান্স! সেই আভাসও আছে টিজারে! সঙ্গে দুর্দান্ত অ্যাকশন। মনে করা হচ্ছে, কমার্শিয়াল হিট হতে ফুল প্যাকেজ ছবি হতে যাচ্ছে ‘দরদ’!

সদ্যই ছবির পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, আগামী সেপ্টেম্বর মাসে ‘দরদ’ মুক্তি দিতে যাচ্ছেন। গেল রোববার সকালে কলকাতার হোটেলে শাকিব খানের সঙ্গে দেখা করেন অনন্য মামুন। পরে শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে জানান, ১৫ জুলাই থেকে ‘দরদ’ ছবির প্রমোশন শুরু করবেন। বাংলাদেশের পাশাপাশি বিশ্ব বাজারে ভালো কিছু করাই ‘দরদ’ সংশ্লিষ্টদের লক্ষ্য। মধ্যপ্রাচ্যে বড় অংশ জুড়ে বাঙালিরা থাকেন। সেই দর্শক ধরা অন্যতম টার্গেট আছে। ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে সেপ্টেম্বরে মুক্তি পাবে বলে জানান নির্মাতা।