দৌলতখানে বিষ প্রয়োগে ব্যবসায়ীর মাছ নিধন

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৩ মঙ্গলবার, ২০২১, ০৯:২৩ অপরাহ্ণ
দৌলতখানে বিষ প্রয়োগে ব্যবসায়ীর মাছ নিধন

দৌলতখান(ভোলা)প্রতিনিধি:: ভোলার দৌলতখানে মো: ফারুক (৫০) নামের এক ব্যবসায়ীর লিজ নিয়ে চাষ করা মাছের পুকুরে সোমবার রাতের আঁধারে বিষ দিয়ে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে করে তার দেড় লাখ টাকার মাছ মরে গেছে বলে তিনি দাবী করেন। উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মধ্যজয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভুক্তভোগী ফারুক সন্দেহ ভাজন চার প্রতিবেশীকে অভিযুক্ত করে দৌলতখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন একই এলাকার কাঞ্চনের ছেলে সামছুদ্দিন , আজিজলের ছেলে ছাদেক, তোফাজ্জলের ছেলে রাসেল ও মিলন (পিতাঅজ্ঞাত)। অভিযোগের ভিত্তিতে দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

ঘটনা সম্পর্কে ভুক্তভোগী ফারুক বলেন, প্রতিবেশী সামছুদ্দিন সহ চার-পাঁচজন লোক নিয়ে সোমবার সন্ধার পর আমার বাড়ি এসে আমার ছেলে পাবেল কোথায় আছে তা আমার স্ত্রীর কাছে জানতে চায়।

 

আমার ছেলেকে তারা না পেয়ে আমার পুকুর পাড়ে অনেকক্ষণ ঘোরাঘুরি করে। সকালে ঘুম থেকে উঠে পুকুর পাড়ে গিয়ে দেখি সব মাছ মরে ভেসে আছে। ফারুকের দাবি বিষপ্রয়োগে তাদের দেড় লাখ টাকার মাছ মরে গেছে। তিনি আরও বলেন, পুকুর পাড়ে দৃর্বৃত্তদের দেওয়া বিষের খালি একটি বোতল পাওয়া গেছে।

 

এ ব্যাপারে অভিযুক্ত সামসুদ্দিন বলেন, আমি গত তিন দিন যাবত ভোলা সদরের বালিয়া গ্রামে আমার ভায়রা ভাইয়ের বাড়িতে ছিলাম। আজ (মঙ্গলবার) সকাল দশটায় বাড়ি ফিরেছি।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]