নাজিরপুরে ভ্রাম্যমান আদালতে ১ জনের কারাদন্ড ও ১০ জনের জরিমানা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ০৪:২৬ অপরাহ্ণ
নাজিরপুরে ভ্রাম্যমান আদালতে ১ জনের কারাদন্ড ও ১০ জনের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট;পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে স্বাস্থ্য বিধি ও লক ডাউন মেনে না চলার অপরাধে ভ্রাম্যমান আদালত ১০ জনকে অর্থদন্ড প্রদান করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার (০ ৬এপ্রিল) দুপুরে উপজেলার গাওখালী বাজারে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

 

এ সময় মাস্ক না পরার অপরাধে ও স্বাস্থ্য বিধি মেনে না চলার দায়ে প্রত্যেককে একশত টাকা করে ১১শত টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ওই একই দিন মো. বরকত উল্লাহ (৪২) নামের এক ব্যবসায়ীকে একমাসের কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত বরকত উল্লাহ স্থাণীয় গাওখালী বাজারের আবু জাফর তালুকদারের ছেলে। ওই ব্যবসায়ী স্থাণীয় নদী অবৈধ ভরাট করে স্থাপনা তৈরীর দায়ে তাকে এক মাসের কারা দন্ড প্রদান করা হয়েছে।

 

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান জানান, স্বাস্থ্য বিধি না মেনে চলাচলের অপরাধে ওই ১১জনকে আর্থিক দন্ড প্রদান করা হয়। আর নদীর ভরাট করে অবৈধভাবে স্থাপনা তৈরীর দায়ে বরকত উল্লাহকে এক মাসের কারা দন্ড প্রদান করা হয়েছে। এর আগে ওই ব্যবসায়ীকে সেখান থেকে স্থাপনা সরিয়ে নিতে নোটিশ দেয়া হয়েছে। কিন্তু তিনি সে নির্দেশ অমান্য করে তার কাজ
চালিয়ে যান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]