লকডাউনের বিরুদ্ধে পটুয়াখালীতে বিক্ষোভ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ০৪:৩০ অপরাহ্ণ
লকডাউনের বিরুদ্ধে পটুয়াখালীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:: পটুয়াখালীতে স্বাস্থ্যবিধি মেনে সব ব্যবসা প্রতিষ্ঠান খোলার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুরে লঞ্চ টার্মিনাল থেকে মিছিল বের হয়ে পৌর নিউমার্কেট চত্বরে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সমাবেশে ব্যবসায়ীরা লকডাউন প্রত্যাহার দাবি করেন।

 

সমাবেশে বক্তব্য রাখেন পৌর নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মনির হোসেন তালুকদার, পটুয়াখালী গার্মেন্টস সমিতির সভাপতি আলহাজ হেমায়েত শিকদার, সৈয়দ হাফিজুর রহমান প্রমুখ।

 

ব্যবসায়ীদের দাবি, সামনে পহেলা বৈশাখ ও ঈদ। পহেলা বৈশাখ ঘিরে মানুষ পোশাকসহ নানা সামগ্রী কেনায় আগ্রহী হয়ে ওঠে। বিগত দিনগুলোর লোকসান পুষিয়ে এখনো স্বাভাবিক হতে পারিনি। অনেক ব্যবসায়ীরা সুদ এবং দেনার দায়ের পালিয়ে বেড়াচ্ছে। যারা আছে তাদের অবস্থাও ভালো নয়। তাই স্বাস্থ্যবিধি মেনে সব ব্যবসা প্রতিষ্ঠান খোলার অনুমতি দেয়া হোক।

 

এ প্রসঙ্গে পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, করোনা প্রতিরোধে সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তা জনস্বার্থে এবং সবাইকে তা মেনে চলতে হবে। এ সিদ্ধান্ত জেলার নয়, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের। ব্যবসায়ীদের বিষয়টি ওপরে অবগত করেছি এবং আলোচনা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]