লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীরা বাড়ি ফিরছে ববি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায়

Barisal Crime Trace
প্রকাশিত জুলাই ১৫ বৃহস্পতিবার, ২০২১, ০৪:৫৭ অপরাহ্ণ
লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীরা বাড়ি ফিরছে ববি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায়

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে কঠোর লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের নিজস্ব পরিবহন ব্যবস্থায় বাড়ি পাঠানো শুরু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার প্রথম দিন সকালে বরগুনা, বাগেরহাট, যশোর এবং নাটোর-বগুড়া ও রংপুরের উদ্দেশ্যে মোট ৬টি বাস ছেড়ে যায়।

 

 

আগামীকাল শুক্রবার বিভিন্ন রুটে আরও ১২টি বাস ছেড়ে যাবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস। তিনি জানান, সশরীরে পরীক্ষা দিতে এসে কঠোর লকডাউনে আটকে পড়েছিলো বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন নিজস্ব পরিবহন ব্যবস্থায় তাদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছে।

 

 

আজ বৃহস্পতিবার প্রথম দিন সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে পটুয়াখালী হয়ে বরগুনার আমতলী পর্যন্ত ২টি, বরিশাল-ঝালকাঠি-পিরোজপুর-বাগেরহাট পর্যন্ত ১টি, বরিশাল থেকে যশোর পর্যন্ত ২টি এবং একটি বাস বরিশাল-নাটোর-বগুড়া-রংপুর রুটে ছেড়ে যায়। ৬টি বাসে গতকাল মোট ২৪৩ জন শিক্ষার্থীকে বাসে বাড়ি পাঠানো হয়।

 

 

আগামীকাল শুক্রবার সকালে ক্যাম্পাস থেকে সরাসরি খুলনার উদ্দেশ্যে ৩টি, সাতক্ষীরার উদ্দেশ্যে ৩টি, মাগুরা-ঝিনাইদহের উদ্দেশ্যে ২টি, কুষ্টিয়ার উদ্দেশ্যে ১টি, ফরিদপুর-রাজবাড়ির উদ্দেশ্যে ২টি এবং গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাবে ১টি বাস।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]