মঠবাড়িয়ায় ব্যবসায়ীর পায়ে গুলি করে স্বর্ণ ও নগদ অর্থ লুট

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৪ বুধবার, ২০২১, ১২:৫৪ অপরাহ্ণ
মঠবাড়িয়ায় ব্যবসায়ীর পায়ে গুলি করে স্বর্ণ ও নগদ অর্থ লুট
এজাজ চৌধুরী, মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালীর উত্তম কর্মকার (চানু) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে স্বর্ণ ও নগদ অর্থ লুটে নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তুষখালী ইউনিয়ন বাজার থেকে আধা কিলোমিটার দুরে এ ঘটনা ঘটে। এসময় দুর্বত্তরা ওই ব্যবসায়ীর সাথে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও আনুমানিক ৪/৫ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তুষখালী ইউনিয়ন বাজারের উত্তম জুয়েলার্স এর স্বত্তাধিকারী দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল নিয়ে ওঁত পেতে থাকা দূর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করেলে তিনি বাম পায়ে গুলিবিদ্ধ হন। এসময় তার কাছে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
গুলির স্থানে হাড্ডি ফেটে যায় এবং গুলি ভিতরে আটকে আছে বলে আহত ব্যবসায়ীর স্বজনরা জানিয়েছেন। থানা পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঠবাড়িয়া স্বর্ণ শিল্প সমিতির সভাপতি রতন কর্মকার ও সাধারণ সম্পাদক তপন কর্মকার এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

 

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]