পিরোজপুরে চাঁদার টাকা না পেয়ে হিন্দু বাড়িতে হামলা-ভাঙচুর!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৪ বুধবার, ২০২১, ১২:৫৮ অপরাহ্ণ
পিরোজপুরে চাঁদার টাকা না পেয়ে হিন্দু বাড়িতে হামলা-ভাঙচুর!

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর পৌর এলাকার মন্ডল পাড়ার রতন মিস্ত্রীর বাড়িতে রেন্ট-এ কারের চাঁদার টাকা না পেয়ে হামলা ও ভঙচুরের ঘটনা ঘটেছে।

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে স্থানীয় জাকারিয়ার নেতৃত্বে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায় একদল চাঁদাবাজ। বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী জড়ো হলে তারা পালিয়ে যায়। এসময় রতন মিস্ত্রীর একটি গাড়ির গ্যারেজ ভাঙচুর করে এবং ঘরে লাঠি ও দা দিয়ে আঘাত করে।

 

ঘটনার পর এলাকাবাসী পুলিশে খবর দিলে সদর থানার ওসির নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় রতন মিস্ত্রীর বাসার সিসি টিভি ফুটেজ দেখে রাতেই জাকারিয়া সহ তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

এ ব্যপারে রতন মিস্ত্রী বলেন, গত সোমবার থেকে জাকারিয়া বাহিনী রেন্ট-এ কার ভাড়ার উপর অসহনীয় চাঁদা দাবি করে আসছিলো। বনিবনা না হওয়ায় রুবেল নামের এক ড্রাইভারকে রেন্ট-এ কার স্ট্যান্ডেই মারধোর করে। যেহেতু আমার নিজের তিনটি গাড়ি ভাড়ায় চলে। আমি মধ্যস্থতা করতে এগিয়ে আসি। যাত্রীপ্রতি মাথাপিছু ৫০টাকা দিতে আমরা রাজিও হই। তাদের দাবি ছিলো প্রতি গাড়ি বাবদ চার হাজার টাকা। করোনা পরিস্থিতি বিবেচনায় মাথা পিছু ৫০ টাকায় রাজি হয়ে তাঁরা ওই স্থান ত্যাগ করে। এরপর মঙ্গলবার রাতে জাকারিয়ার নেতৃত্বে অর্ধশতাধিক লোক আমার বাড়িতে হামলা করে ও গাড়ির গ্যারেজ ভাঙচুর করে।

 

এ সময় বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকবাসী এগিয়ে এলে তারা পালিয়ে যায়। যা আমার সিসি টিভি ফুটেজে ধারণ করা রয়েছে।

 

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় রাতেই মামলা হয়েছে। প্রধান আসামি জাকারিয়া ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]