চির নিদ্রায় শায়িত ভোলার আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান

Barisal Crime Trace
প্রকাশিত জুলাই ২০ মঙ্গলবার, ২০২১, ১১:৩২ অপরাহ্ণ
চির নিদ্রায় শায়িত ভোলার আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান

নিজস্ব প্রতিবেদকঃ চির নিদ্রায় শায়িত হলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান। শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন তিনি।

 

ভোলার ঈদগাহ মাঠে তার নামাজে জানাজায় ভার্চুয়ালি যোগদান করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান তোফায়েল আহমেদের ছোট বোনের স্বামী ছিলেন।

 

তোফায়েল আহমেদ ঢাকা থেকে ভার্চুয়ালি জানাজায় যুক্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামানের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন, ওয়ান ইলেভেনের সময় ও বিএনপি আমলে তার (আসাদুজ্জামান) ওপর অনেক নির্যাতন হয়েছে। যার ক্ষত দীর্ঘদিন তাকে পোহাতে হয়েছে। সেই নির্যাতনের কথা আওয়ামী লীগ নেতারা আজও  ভুলতে পারেনি। এ সময় জানাজায় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, মরহুমের বড় ছেলে পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান।

 

আসাদুজ্জামান ৭৮ বছর বয়সে সোমবার রাত সোয়া ৯টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]