দৌলতখানে লেজপাতা তরুণ প্রজন্মের মাস্ক বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত জুলাই ২১ বুধবার, ২০২১, ০২:৫৯ অপরাহ্ণ
দৌলতখানে লেজপাতা তরুণ প্রজন্মের মাস্ক বিতরণ

মোঃ হাছনাইন, দৌলতখান (ভোলা) প্রতিনিধি || করোনাভাইরাস থেকে মানুষকে সচেতন করতে ভোলার দৌলতখানে মাস্ক বিতরণ করেছেন লেজপাতা তরুণ প্রজন্ম নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।

 

আজ বুধবার সকালে উপজেলার চরপাতা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লেজপাতা গ্রামের বিভিন্ন ঈদ গাহে, ঈদ উল-আযহার নামাজ পড়তে আসা মুসল্লিদের মাঝে ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়।

 

এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ রাকিব পন্ডিত সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের সংক্রমণ দিনদিন ঊর্ধ্বমুখী হচ্ছে। করোনাভাইর সংক্রমণ প্রতিরোধে সংগঠনটির পক্ষ থেকে উপজেলার চরপাতা ইউনিয়নের পাঁচ হাজার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি।

তিনি আরও বলেন, সচেতনতাই পারে করোনাভাইরাসকে রুখতে। আর এ কাজে এগিয়ে আসতে হবে আমাদের সবাইকে। আমরা বছরের বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে সচেতনতামূলক কাজ করে থাকি। এরই ধারাবাহিকতায় এবারের আয়োজন।

 

সেখানে উপস্থিত ছিলেন, লেজপাতা তরুন প্রজন্মের প্রধান উপদেষ্টা আলহাজ্ব গোলাম মোস্তাফা সওদাগর, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ও লেজপাতা তরুণ প্রজন্মের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবদুল সাত্তার, লেজপাতা তরুন প্রজন্মের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন হাওলাদার,

 

সহ-সভাপতি মোঃ শহিদ সওদাগর, সাধারণ সম্পাদক মোঃ সোহেল পন্ডিত, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ পারভেজ পন্ডিত, কার্যনির্বাহী সদস্য মোঃ বাবুল পন্ডিত, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ পন্ডিত, ক্রিয়া সম্পাদক মোঃ জামাল পন্ডিত, সহ-ক্রিয়া সম্পাদক মোঃ কবির বেপারী, দপ্তর সম্পাদক মোঃ মামুন মিয়া সহ আরও অনেকে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]