এবার সামাজিক মাধ্যমে মামুনুল হকের তৃতীয় বিয়ে নিয়ে তোলপাড়

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৫ বৃহস্পতিবার, ২০২১, ১২:৪২ অপরাহ্ণ
এবার সামাজিক মাধ্যমে মামুনুল হকের তৃতীয় বিয়ে নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদকঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি করেছেন- এমন খবরে এবার তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও তাকে নিজের মুখ থেকে এই দাবি করতে শোনা যায়নি। একজন প্রসিদ্ধ আলেমের ব্যক্তিগত বিষয় নিয়ে সমালোচনায় মেতে ওঠায় ব্যাপক ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরা। অনেকেই এ নিয়ে ফেসবুকে ক্ষোভ জানিয়েছে পোস্ট দিয়েছেন। আবার কেউ কেউ তার সমালোচনাও করেছেন।

গাজীপুরের কাপাসিয়ার বাসিন্দা এক নারীর সঙ্গে এক বছর আগে মামুনুল হকের বিয়ে হয়েছে বলে ওই নারীর ভাই দাবি করেন। ওই নারীর ভাইয়ের নাম শাজাহান সাজু। তিনি জানান, তাকে গত শনিবার (১০ এপ্রিল) মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে এ তথ্য জানান মামুনুল হক।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিবের ব্যক্তিগত এমন বিষয় নিয়ে একের পর এক প্রকাশ্য সমালোচনা করায় ক্ষোভ জানিয়ে ফেসবুকে আদনান হাইদার লিখেছেন, ‘‘তিনি যদি তৃতীয় বিয়ে নয়, চতুর্থ বিয়ে করেছেন এমন সংবাদও আমরা শুনতে পাই, অবাক হব না৷ বরং খুশি হব। কারণ তিনি মানুষ হিসেবে শক্তিসামর্থ্যবান। আর্থিকভাবেও তিনি অনির্ভরশীল সচ্ছল। তাছাড়া একজন আলেম হিসেবে প্রিয় নবীজি সঃ এর এই প্রসিদ্ধ সুন্নাতটা যদি আদায় করেন এতে করে অনেক যুবক বহু বিবাহে উদ্ভুদ্ধ হবে। অবহেলিত একটা সুন্নাতের চর্চা হবে। উম্মত বৃদ্ধি হবে৷ এতে খারাপ কী?
অবশেষে বলতে হয় মাওলানা মামুনুল হক সফল পুরুষ।

জান্নাতুল নাঈম মনির প্রশ্ন, ‘‘এতদিন এসব বউ আর তার অভিভাবকগণ কোথায় ছিল স্পিকার?? এখনই কেন বিচার নালিশ নিয়ে হাজির হচ্ছে?? আর বিয়ে করলেও উনি কি তা জোর করে করেছেন?? কাদের কি শেখাচ্ছেন?? জনগণ কি কাঁঠাল পাতা খায় নাকি।

মু. আলমগীর হোসেন লিখেছেন, ‘‘এই ঘটনা প্রি প্লান। এক ঢিলে কয়েক পাখি মারা হচ্ছে। সমস্ত সেকুলারগোষ্ঠী একই সুরে কথা বলছে। অন্য সবকিছু থেকে দৃষ্টি এদিকে নিবদ্ধ রাখা। ব্যক্তি মামুনুল মূল বিষয় নয়। এই ঘটনাকে ঢাল হিসেবে ব্যবহার করে ফ্যাসিবাদ টিকিয়ে রাখাই উদ্দেশ্য।

সাকির সালেহ লিখেছেন, ‘‘আরো কত কি দেখতে হবে এদেশে। এসব ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। এদেশে এক আজব মেশিন আছে সেই মেশিনে সব কিছু সম্ভব।

মোঃ বেলাল আহমেদ লিখেছেন, ‘‘হুজুরের ২য় ৩য় বউ তো অনেক খোজা হল…এবার ৩১কোটি টাকার হাসপাতালটির খোজ করুন। হুজুরের বউ ব্যক্তিগত সম্পদ, ৩১কোটি টাকা জনগণের সম্পদ।

তবে রুদ্র লিখেছেন, ‘‘মামুনুল সাহেবের বিবাহ তো আর মানবিক রইলো না। যেভাবে একের পর এক অভিযোগ আসছে তাতে এটাকে তো পারমানবিক বিবাহ বইলা গণ্য করাই যায়।

শাহাদাত শয়ন হোনাইন লিখেছেন, ‘‘অতিরিক্ত কোনো কিছুই ভাল লক্ষণ নয় মামুনুল হক যা করেছে অতিরিক্ত করেছে সে কিছু দিন আগে আমাদের বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) কিভাবে ঠোঁট নাড়াতেন সেটি মামুনুল হক করে জনগণকে দেখিয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]