যমজ দুই ভাইয়ের যমজ দুই বোনের বিয়ে!

Barisal Crime Trace
প্রকাশিত জুলাই ২৮ বুধবার, ২০২১, ০৬:২০ অপরাহ্ণ
যমজ দুই ভাইয়ের যমজ দুই বোনের বিয়ে!

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলে যমজ দুই ভাইয়ের সঙ্গে বিয়ে হয়েছে যমজ দুই বোনের। ঈদের পরদিন গত বৃহস্পতিবার (২২ জুলাই) ভুঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ দুই ছেলের সঙ্গে অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ দুই মেয়ের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। তবে মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

 

অলোয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ দুই ছেলে আল আমিন ও আমিনুল মাস্টার্স শেষ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তেল কোম্পানিতে চাকরি করছেন। অপরদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের জমজ দুই মেয়ে ফাতেমা ও ফারজানা দুইজনই মাস্টার্স শেষ করেছেন। ঈদের পরদিন পারিবারিকভাবে ও ঘটকের মাধ্যমে এক লাখ টাকা কাবিনে তাদের বিয়ে সম্পন্ন হয়।

 

jagonews24

 

বিয়ের খবর এলাকায় ছড়িয়ে পড়লে যমজ নবদম্পতিদের এক নজর দেখতে বিয়েবাড়িতে ভিড় জমায় বিভিন্ন এলাকার লোকজন। তবে শারীরিক অসুস্থতাজনিত কারণে বিয়েতে উপস্থিতি হতে পারেননি বলে জানান চেয়ারম্যান রহিজ উদ্দিন।

 

যমজ নববধূদের বাবা বেল্লাল হোসেন বলেন, ‘ঘটকের মাধ্যমে আমার যমজ দুই মেয়ের জন্য যমজ দুই ছেলের সন্ধান পাই। আমার দুই মেয়েই মাস্টার্স শেষে করেছে আবার ছেলেরাও দুইজন মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। এ কারণে কঠোর লকডাউন শুরুর আগের দিনই তাদের বিয়ের কাজটি শেষ করেছি।

 

jagonews24

 

যমজ দুই ছেলের বাবা আব্দুর রশিদ বলেন, যমজ দুই ছেলের জন্য যমজ দুই পুত্রবধূ পেয়েছি, এটা আমার জন্য অনেক খুশির খবর। নবদম্পতিদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]