গলাচিপায় করোনায় সহকারী শিক্ষা অফিসারের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত জুলাই ৩১ শনিবার, ২০২১, ০৯:১৩ অপরাহ্ণ
গলাচিপায় করোনায় সহকারী শিক্ষা অফিসারের মৃত্যু

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী)প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত হয়ে গলাচিপায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: জামাল হোসেন( ৪৮) মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) শনিবার সকাল ৭ টায় ঢাকার ধানমন্ডি এলাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালে তার মৃত্যু হয়।

 

তিনি পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুরা গ্রামের আজিজ মাতুববরের ৭ সন্তানের মধ্যে সকলের বড়। গলাচিপা উপজেলা শিক্ষা অফিসের সহকর্মীরা জানান, তিনি গলাচিপা উপ জেলার খারিজ্জমা ও চিকনিকান্দি ক্লাস্টারের দায়িত্বে ছিলেন। জামাল হোসেনের ভগ্নিপতি শিক্ষক মো: আলাউদ্দিন জানান, মো: জামাল হোসেন পটুয়াখালীর পিটিআই রোডে পরিবার নিয়ে নিজ বাসায় বসবাস করতেন।

 

গত ১২জুলাই তার করোনা পজিটিভ হয় এবং ওই তারিখে তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১৪জুলাই বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে তার শারীরিক উন্নতির জন্য ২৭ জুলাই ঢাকার ধানমন্ডি এলাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ঢাকাতেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৭টায় তিনি মৃত্যু বরন করেন।

 

মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাকে জানাজা শেষে আলীপুরা গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে জানা গেছে। তাঁর মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা, উপজেলা প্রশাসন, পটুয়াখালী জেলা শিক্ষা অফিসার, গলাচিপা উপজেলা শিক্ষা অফিসার, সহকারী শিক্ষা অফিসারবৃন্দ ও শিক্ষক সমাজ শোক জানিয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]