পানিসম্পদ প্রতিমন্ত্রীর বাসায় অগ্নিকান্ড

Barisal Crime Trace
প্রকাশিত জুলাই ৩১ শনিবার, ২০২১, ১১:২৬ অপরাহ্ণ
পানিসম্পদ প্রতিমন্ত্রীর বাসায় অগ্নিকান্ড

নিজস্ব প্রতিবেদক || বরিশাল সদর আসনের এমপি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীমের বাড়ির রান্নাঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

 

আজ শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় নগরীর বটতলা সড়কস্থ বাসভবনে এঘটনা ঘটে।

বিষয়টি বরিশাল ক্রাইম ট্রেস”কে নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।

 

বাসভবনে কেয়ারটেকার সাজ্জাদ হোসেন বরিশাল ক্রাইম ট্রেস”কে জানান, শনিবার বাড়ির রান্নাঘরের কাঠের চুলায় দুপুরের খাবার রান্নার পর ঘর বন্ধ করে চলে যান। মাগরিবের নামাজের পর হঠাৎ আগুনের সূত্রপাত হয়।

এসময় প্রতিমন্ত্রীর বাড়িতে থাকা নেতাকর্মী ও স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানো শুরু করে। পরে বরিশাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়।

 

বরিশাল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক বেলাল উদ্দিন বলেন, রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে দ্রুততার সাথে মাত্র ১০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে ৫টি ইউনিট কাজ করেছে।

বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, ওই বাড়ির কেয়ারটেকার একটি রান্না ঘরে দুপুরে খাবার তৈরি করেছিলেন। ধারণা করা হচ্ছে- সেই ঘরের চুলা থেকেই আগুনের সূত্রপাত।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]