ঢাকা-১৪ আসনে নৌকার মাঝি হতে চান ডিপজল

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৫ বৃহস্পতিবার, ২০২১, ০৮:১৪ অপরাহ্ণ
ঢাকা-১৪ আসনে নৌকার মাঝি হতে চান ডিপজল

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত নেতা আসলামুল হক আসলামের ঢাকা-১৪ আসনটি শূন্য ঘোষণা করেছে সংসদ সচিবালয়। আসন শূন্য ঘোষণার গেজেট নির্বাচন কমিশনেও (ইসি) পাঠানো হয়েছে।

 

সংবিধান অনুযায়ী, সংসদের কোনো আসন শূন্য হলে, আসন শূন্য হওয়ার নব্বই দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা রয়েছে। তবে দ্বৈব-দুর্বিপাকজনিত কারণে সেই নব্বই দিনের পরে আরো নব্বই দিন সময় নিতে পারেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি)।

 

গণমাধ্যমে ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের স্মৃতিচারণ করতে গিয়ে এই আসনে নির্বাচন করতে চান ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা ডিপজল।

 

ডিপজল বলছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা – ১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুষ এর সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী।’

 

ডিপজল আরো বলেন, আমি নিজের জন্য অনেক করছি। আজীবন নিজের জন্যই করেছি। এবার মানুষের জন্য কাজ করতে চাই। আমি আমার সবকিছুর বিনিময়ে এবার মানুষের সেবা করতে চাই। আমার বন্ধু আসলামুল হক অকালে না ফেরার দেশ্যে চলে গেল, তার জন্য হলেও আমি মিরপুরের এই আসন থেকে নির্বাচন করতে চাই।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]