এবার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচারই বলে দেবে আপনি কেমন!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৬ শুক্রবার, ২০২১, ০৫:০০ পূর্বাহ্ণ
এবার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচারই বলে দেবে আপনি কেমন!

লাইফস্টাইল ডেস্ক : বর্তমানে সবাই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে থাকেন। তার মধ্যে ফেসবুক ও ইনস্টাগ্রামেই তারকা থেকে শুরু করে সাধারণ মানুষেরা বেশি সরব থাকেন। সবাই তাদের নিজেদের আইডিতে বিভিন্ন ধরনের ছবি প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করে থাকেন।

 

পছন্দের ছবিগুলোই সাধারণত সবাই প্রোফাইল পিকচার হিসেবে আপলোড করেন! জানেন কি, আপনার প্রোফাইল পিকচারেই প্রকাশ পায় আপনার ব্যাক্তিত্ব কেমন! অবাক হওয়ার বিষয় হলেও সত্যিই। চলুন তবে মিলিয়ে নিন আপনার সঙ্গে-

সেলফি: আপনার প্রোফাইল পিকচারটি যদি হয় সেলফি; তবে বুঝতে হবে আপনি নিজেকে সবচেয়ে বেশি ভালোবাসেন। এ কারণেই আপনি নিজেকে ছাড়া অন্য কাউকে বিশ্বাস করতে চান না বা প্রাধান্য দেন না।

ভ্রমণের ছবি: কারও প্রোফাইলে যদি ভ্রমণের ছবি থাকে: তাহলে বুঝতে হবে তিনি স্বাধীনচেতা এবং ভ্রমণপিপাসু। নিজের ঘুরতে যাওয়ার ছবি প্রোফাইলে আপলোড করার অর্থ হলো, তিনি ভ্রমণের স্মৃতিগুলো স্মরণ করেন।

অন্য কিছুর ছবি: নিজের ছবি না দিয়ে যদি কেউ অন্য কোনো পিকাচার প্রোফাইলে আপলোড দেন, তার অর্থ হলো তিনি নিজেকে নিয়ে লুকোচুরি খেলতে পছন্দ করেন। এমন ছবি দিয়ে তিনি অন্যদের বিভ্রান্ত করার চেষ্টা করে। এমন মানুষেরা নিজের জীবন নিয়েও বেশি একেবারেই সিরিয়াস থাকেন না।

ক্রপড ছবি: অনেকেই আছেন, যারা মুখের এক পাশের ছবি কিংবা শুধু মুখের ছবি ক্রপ করে আপলোড করেন। এ ধরনের প্রোফাইল পিকচার ইঙ্গিত দেয়, সেই ব্যক্তি নিজের চেহারা নিয়ে আত্মবিশ্বাসী নন বলেই মনে করে বিশেষজ্ঞরা।

ছোটবেলার ছবি: ছোটবেলা সবার কাছেই প্রিয় সময়। প্রোফাইলে পুরনো স্মৃতির ছবি বা ছোটবেলার ছবি থাকলে মনে করা হয় সেই দিনগুলোই আপনি অজান্তেই খুবই মিস করেন। এ ধরনের মানুষেরা অনেক আবেগী হয়ে থাকেন। তারা একাকীত্ব পছন্দ করেন কিংবা নিসঙ্গতা অনুভব করেন।

প্রিয়জনের সঙ্গে ছবি: কেউ যদি তার প্রোফাইলে পার্টনারের সঙ্গে ছবি আপলোড দেন, তাহলে বুঝতে হবে তিনি প্রিয়জনকে অনেক ভালোবাসেন এবং তাকেই বেশি গুরুত্ব দেন। এমন মানুষেরা দাম্পত্য জীবনে বেশ সুখী হয়ে থাকেন। জীকনের চড়াই-উৎরাইগুলো একসঙ্গে পাশে থেকে ও হাতে হাত রেখে অতিক্রম করেন। মিরর।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]