রাজাপুরে মা-ছেলেকে পিটিয়ে স্বর্ণালঙ্কার-টাকা ছিনতাইয়ের অভিযোগ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ১১:২০ পূর্বাহ্ণ
রাজাপুরে মা-ছেলেকে পিটিয়ে স্বর্ণালঙ্কার-টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠিতে মা ও ছেলেকে পিটিয়ে জখম করে স্বর্ণালঙ্কার ও টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। এসময় গৃহকর্তা ঘরে ফিরে এলে তাকেও মারধর করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় রাজাপুর উপজেলার নৈকাঠি গ্রামে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত মুক্তি রানী মিত্র ও ছেলে বৃষ্টি মিত্র প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর গৃহকর্তা উত্তম মিত্র রাজাপুর হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে আহত মুক্তি রানী মিত্র বাদী হয়ে রাজাপুর থানায় মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত বুধবার সকালে উত্তম মিত্র দুধ বিক্রি করতে রাজাপুর বাজারে যান। সে সুযোগে বেলা সাড়ে ১১টায় প্রতিপক্ষ একই গ্রামের রুনু দাসের ছেলে সমীর দাস (৫০), রতন দাস (৪০), কিরন মিত্রের ছেলে সোহাগ মিত্র (৩২), কমল মিত্র কচি (৩৫), নিখিল মিত্রের ছেলে রিপন মিত্র (৩৫), মনোরঞ্জন দেউরীর ছেলে তাপস দেউরী (৫০) মুক্তি রানীর বাড়িতে প্রবেশ করেন।

 

তাদের সঙ্গে টাকা নিয়ে লেনদেন নিয়ে বিবাদ ছিল পরিবারটির। বাড়িতে প্রবেশের পর বাগ-বিতণ্ডার একপর্যায় মা ও ছেলেকে মারধর করা হয়। এরপর বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও টাকা ছিনিয়ে নেয় তারা। এসময় উত্তম মিত্র বাজার থেকে ফিরে এলে তাকেও মারধর করা হয়।

 

এদিকে প্রতিপক্ষ সমীর দাস অভিযোগের কথা সম্পূর্ণ অস্বীকার করে জানান, মুক্তি রানীদের সঙ্গে তাদের কোনো ধরনের লেনদেন ছিল না। তাদের কিছু কর্মকাণ্ড জেনে যাওয়ায় সে অপবাদ ঢাকতে মিথ্যা মামলা দেয়া হয়েছে।

 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]