মোবাইল কেনার টাকা না দেয়ায় অভিমানে আত্মহত্যা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৩ শুক্রবার, ২০২১, ০৩:৩৩ অপরাহ্ণ
মোবাইল কেনার টাকা না দেয়ায় অভিমানে আত্মহত্যা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া ॥ কলাপাড়ায় মোবাইল কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে মোঃ জুনায়েদ আহম্মেদ সাব্বির (১৭) নামের এক মাদ্রাসার ছাত্র। বৃহস্পতিবার (১২ আগষ্ট) রাত সাড়ে ১০ টায় উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোঃ জুনায়েদ আহম্মেদ সাব্বির ঢাকার একটি মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্র। লকডাউনে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়িতে থাকত জুনায়েদ। কিছুদিন ধরে সে তার মায়ের কাছে মোবাইল ক্রয় করার জন্য পাঁচ হাজার টাকা চায়। তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মায়ের সাথে অভিমান করে বৃহস্পতিবার রাতে কিটনাশক বিষ সেবন করে বসতঘরে অসুস্থ্য হয়ে পড়েন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। কিন্তু সে পথিমধ্যে রজপাড়া নামক স্থানে এ্যাম্বুলেন্সে থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়। মোঃ জুনায়েদ আহম্মেদ সাব্বির উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের মাওলানা নজরুল ইসলামের ছেলে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]