কেন অঙ্গনা উড়ে গেলেন রণবীর সিংয়ের কাছে?

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৩ শুক্রবার, ২০২১, ০৩:৩৯ অপরাহ্ণ
কেন অঙ্গনা উড়ে গেলেন রণবীর সিংয়ের কাছে?

বিনোদন ডেস্ক:  সতেরো বছর আগে তরুণ মজুমদারের ‘আলো’ ছবিতে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন অঙ্গনা রায়। ঋতুপর্ণা সেনগুপ্তের মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তারপর দীর্ঘ বিরতি। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনার চাপ সামলে আবারও পর্দায় ফিরে এসেছেন অঙ্গনা।

 

ইতোমধ্যেই রণবীর সিংয়ের সঙ্গে অভিনয়ের সুযোগ এসে গেছে অঙ্গনার। রণবীরের সঙ্গে পর্দা ভাগ করে নিতে উড়ে গিয়েছেন আরব সাগরের তীরে। একটি চ্যানেলের বিজ্ঞাপনে কাজ করবেন তারা। আর এতে দারুণ খুশি অঙ্গনা।

 

একাধিক ওয়েব সিরিজে ইতোমধ্যে অভিনয় করে ফেলেছেন তিনি। ‘সেই যে হলুদ পাখি’, ‘পাপ’, ‘তানসেনের তানপুরা’ রয়েছে সেই তালিকায়। বড় পর্দা থেকে শুরু করেও বর্তমানে শুধু ওয়েব সিরিজ কেন? এমন প্রশ্নের উত্তরে ভারতীয় গণমাধ্যমকে অঙ্গনা বলেন, “এখন তো করোনার জন্য ছবি কমই তৈরি হচ্ছে। ওয়েব সিরিজের রমরমা অনেক বেশি। তাছাড়া আমি একটা ছবি করেছি। খুব শিগগিরই জানাব সেই বিষয়ে।”

 

ওয়েব সিরিজের জনপ্রিয়তা যেমন বেশি, তেমন তাকে নিয়ে বিতর্কও কম নয়। একাধিক সিরিজের খোলামেলা দৃশ্য, গালিগালাজের ব্যবহার নিয়ে নানা জনের নানা মত। এ প্রসঙ্গে তার বক্তব্য, “চিত্রনাট্যের প্রয়োজন হলে নিশ্চয়ই খোলামেলা দৃশ্যে অসুবিধা নেই। কিন্তু এখনও পর্যন্ত আমি তেমন কোনো দৃশ্যে অভিনয় করিনি।”

 

‘বন্য প্রেমের গল্প’ সিরিজের দ্বিতীয় কিস্তিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অঙ্গনা। তিনি বলেন, “চিত্রনাট্য আমার খুবই ভালো লেগেছে। কিন্তু সে সময় এই কাজের জন্য প্রস্তুত ছিলাম না। তাছাড়া তখন আমার টিকা নেওয়া ছিল না। বৃদ্ধ দাদু বাড়িতে থাকায় ঝুঁকি নিতে চাইনি।”

 

ভারতীয় এই অভিনেত্রীর প্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। ভবিষ্যতে তার বিপরীতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন অঙ্গনা। প্রিয় পরিচালকদের তালিকাও নেহাত ছোট নয়। কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়রা রয়েছেন তালিকার শীর্ষে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]