প্রতিবেশীর ঘরের সামনে শিশু সন্তান প্রস্রাব করায় মাকে হত্যা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৩ শুক্রবার, ২০২১, ০৬:১৫ অপরাহ্ণ
প্রতিবেশীর ঘরের সামনে শিশু সন্তান প্রস্রাব করায় মাকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক: চার বছর বয়সী শিশু সন্তান প্রতিবেশীর ঘরের সামনে প্রস্রাব করায় এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সন্তানের এই ‘অপরাধের’ দায় জীবন দিয়ে পরিশোধ করতে হয়েছে ৩৩ বছর বয়সী ওই নারীকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির উত্তর-পূর্বাঞ্চলীয় আমান বিহার এলাকায়।

 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, নিহত ওই নারীর নাম সাবিত্রি রানা। ৩৩ বছর বয়স্ক সাবিত্রির চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। প্রতিবেশীর ঘরের সামনে প্রস্রাব করা নিয়ে বিরোধের জের ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

 

পুলিশ বলছে, কিছুদিন আগে সাবিত্রি রানার শিশু সন্তান প্রতিবেশীর ঘরের সামনে প্রস্রাব করে। এ নিয়ে উভয় পরিবারের মাঝে ঝগড়ার সৃষ্টি হয়। পরে স্থানীয় বাসিন্দা ও দোকানিদের হস্তক্ষেপে তুচ্ছ বিষয় নিয়ে তাদের ঝগড়া মিটিয়ে দেওয়া হয়।

 

দিল্লির পার্শ্ববর্তী এলাকার রোহিনির পুলিশের ডিসিপি প্রণব তয়াল জানান, গত ১১ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশীর ঘরে থাকা এক কিশোর ধারাল ছুরি নিয়ে সাবিত্রি রানার ওপর হামলা করে। হামলায় সাবিত্রি গুরুতর আহত হন এবং একপর্যায়ে তিনি মারা যান। পুলিশ অভিযুক্ত ওই কিশোরকে আটক এবং তদন্তকাজ শুরু করেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]