নিজেকে বাঁচাতে সন্তান নিয়ে পদ্মায় ঝাঁপ দিলেন মা !

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৩ শুক্রবার, ২০২১, ০৫:৩৬ অপরাহ্ণ
নিজেকে বাঁচাতে সন্তান নিয়ে পদ্মায় ঝাঁপ দিলেন মা !

ক্রাইমট্রেস ডেস্ক ॥ ফেরিতে বাস ওঠার সময় বাসের চাপে ভয়ে পন্টুন থেকে নিজেকে বাঁচানোর আশায় কোলের চার বছরের শিশু নিয়ে পদ্মা নদীতে ঝাঁপ দিয়েছেন মোছা: রোকসানা বেগম (২৯) নামের এক মা। তাৎক্ষণিক ভাবে তাদের উদ্ধার করেন স্থানীয়রা। বর্তমান মা ও শিশু দুজনেই সুস্থ রয়েছেন বলে জানা যায়। শুক্রবার (১৩ আগস্ট) সকাল ৯ টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার ৫ নং ফেরি ঘাটে শাহ ফেরিতে উঠার সময় এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কতৃপক্ষ ও উদ্ধারকারি টিসির স্টাফ মনির শেখ।

নদীতে ঝাঁপ দেওয়া মোছা: রোকসানা বেগম মাগুরার শ্রীপুর উপজেলার কুসা ইছাপুর গ্রামের হাসানুজ্জামানের স্ত্রী। আর কোলের শিশুর নাম মেহরাব হোসেন (৪)।

উদ্ধারকারী টিসির স্টাফ মনির শেখ বলেন, ঐ নারী তার শিশুকে কোলে নিয়ে গাড়ি নামার আগেই ফেরিতে ওঠার চেষ্টা করে। স্বামী আগে গেলেও রোকসানা বেগম তার সন্তান নিয়ে তার পিছনে হেটে যাচ্ছিলেন। এ সময় দূরপাল্লার হানিফ পরিবহনও ফেরিতে উঠার জন্য পন্টুনে গেলে বাসটি চাপ দিলে ঐ নারী ভয়ে তার শিশুকে নিয়ে পন্টুন থেকে নদীতে ঝাঁপ দেয়। আমি বিষয়টি দেখার সাথে সাথেই নদীতে ঝাঁপ দিয়ে তাদেরকে ধরে ফেলি। পরে তার স্বামীও নদীতে ঝাঁপ দিলে আমরা সবাই ফেরির চিপায় পড়ে যাই। পরে ফেরিটি একটু সরলে তাদেরকে সহ আমি উঠতে সক্ষম হই।

তিনি আরো বলেন, পানির যে পরিমান স্রেত ছিল আমি না ঝাপ দিলে মনে হয় বাঁচানো যেতো না। বর্তমানে আল্লাহর রহমতে মা ও শিশু দুজনেই সুস্থ আছেন এবং তারা ঢাকায় না গিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]