বাংলাদেশও জিততে পারে ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ’

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৩ শুক্রবার, ২০২১, ০৯:০২ অপরাহ্ণ
বাংলাদেশও জিততে পারে ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ’

ক্রাইমট্রেস ডেস্ক ॥ ভারতে করোনার প্রকোপ এতটা ভয়াবহ মাত্রায় পৌছায়, যে কারণে অন্য দেশে সরাতে বাধ্য হয় বিশ্বকাপের ভেন্যু। আইসিসি ও ভারতীয় ক্রিকেট বোর্ডের যৌথ সিদ্ধান্তে শেষ পর্যন্ত সংযুক্ত আরব আমিরাত ও ওমানে সরিয়ে নেয়া হয় ভেন্যু। এতে অবশ্য কয়েকটি দলের জন্য সম্ভাবনা বেড়ে গিয়েছে বিশ্বকাপ জয়ের। ভারতের মাটিতে অনুষ্ঠিত হবার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ।

 

পাকিস্তান তো তাদের হোম ভেন্যু হিসেবেই ব্যবহার করে আসছে ২০০৯ সালের পর থেকে। ইংল্যান্ডও আরব আমিরাতের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিয়েছে পাকিস্তানের সঙ্গে কয়েকবার সিরিজ খেলে। ভারতও আইপিএল দিয়ে দারুণ ভাবে মানিয়ে নিয়েছে দুবাইয়ের কন্ডিশন। তালিকায় বাংলাদেশও। আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া সবশেষ এশিয়া কাপের ফাইনালে খেলে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকান সাবেক তারকা ক্রিকেটার হার্শেল গিবস মনে করছেন, তিনটি দলের বিশ্বকাপ জেতার সুযোগ অনেক। পাকিস্তান, ভারতের সঙ্গে রয়েছে ইংল্যান্ড। সম্ভাবনা রয়েছে বাংলাদেশেরও।

 

“অবশ্যই ইংল্যান্ড, পাকিস্তান এবং ভারতের বিশ্বকাপ জেতার সম্ভাবনা সবচেয়ে বেশি। আপনাকে মাথায় রাখতে হবে এই বিশ্বকাপ জয়ের দাবি রাখতে পারে বাংলাদেশ, শ্রীলঙ্কাও। তবে পাকিস্তান সব সময়েই আনপ্রেডিক্টেবল দল। এক্ষেত্রে এগিয়ে যাবে ভারত ও ইংল্যান্ড।” ক্রিকেট পাকিস্তানকে দেয়া সাক্ষাৎকারে ৪৭ বছর বয়সী এ প্রোটিয়া ক্রিকেটার বলেছেন, “ফেভারিট তিন দলে বিরাট কোহলি, বাবর আজম, জস বাটলারদের মতো দুর্দান্ত ব্যাটসম্যান রয়েছে। ওয়েস্ট ইন্ডিজেও কয়েকজন আছে তবে, আরব আমিরাতে কোহলি, বাবর, বাটলাররা ভালো খেলবে।”




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]