সোনারগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৪ শনিবার, ২০২১, ০২:৪৭ অপরাহ্ণ
সোনারগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সব শহীদদের রূহের মাগফেরাত কামনায়  শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও জি আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান, সোনারগাঁও জি আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি মো. ফারুক ভূঁইয়া।

সোনারগাঁও জি আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সুলতান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সগির আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য এডভোকেট নুর জাহান, সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি এডভোকেট জিয়া হায়দার ডিপটি, সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার, জয়িতা আলেয়া আক্তার, সোনারগাঁও জি আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজের শিক্ষক ও সাংবাদিক শাহাদাত হোসেন রতন প্রমুখ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]