রাজাপুরে যাত্রীবাহী লঞ্চ চরে আটকে যাওয়া যাত্রীদের চরম দুর্ভোগ

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৪ শনিবার, ২০২১, ০৩:৫৮ অপরাহ্ণ
রাজাপুরে যাত্রীবাহী লঞ্চ চরে আটকে যাওয়া যাত্রীদের চরম দুর্ভোগ
রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী ঢাকাগামী  “অভিযান-১০” নামের লঞ্চটি চরে আটকে যায়|এতে লঞ্চে থাকা ৪৩৪ জন যাত্রী চরম দুর্ভোগে পড়ে। শুক্রবার ভোররাতে উপজেলার বড়ইয়া ইউনিয়ন চরপালট গুচ্ছগ্রাম সংলগ্নে এ ঘটনা ঘটে। যাত্রীদের অভিযোগ নিজ খরচেই তাদের গন্তব্যে যেতে হয়। আর এদিকে লঞ্চ কর্তৃপক্ষের দাবী যাত্রীদের ভাড়ার টাকা ফেরত দিয়ে ট্রলারে করে প্রত্যেক যাত্রীকে তাদের গন্তব্যে পৌছে দেয়া হয়েছে।
লঞ্চে থাকা যাত্রীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা অভিযান-১০ ও শাহরুখ-২ লঞ্চ পাশাপাশি চালিয়ে পাল্লাদিয়ে বরগুনা যাচ্ছিল।ঘটনা স্থলে এসে শাহরুখ-২ লঞ্চ কে পাশ কাটিয়ে পেছনে ফেলে উঠার সময় অভিযান-১০ লঞ্চটি ডুবো চরে উঠিয়ে দেয়। অনেক চেষ্টা করেও লঞ্চটি নামানো যায়নি।লঞ্চ কর্তৃপক্ষ যাত্রীদের জন্য ব্যবস্থা করবে করবে বলে সময় পার করে। পরে সকাল হলে যাত্রীরা যে যার মত করে নিজ নিজ খরচে তাদের গন্তব্যে চলে যায়।
অভিযান- ১০ এর মাস্টার মো. মাসুদ আলম জানায়, জোয়ারের পানিতে নদী ও চর একই রকম ছিল কিছু বুঝে উঠার আগেই লঞ্চটি ডুবো চরে উঠে যায়। যাত্রীদের ভাড়ার টাকা ফেরত দিয়ে সকালে ট্রলার  ভাড়া করে যাত্রীদের গন্তব্যে পৌছে দেয়া হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]