টিকা নেওয়ার পরেও স্ত্রীসহ গৌরনদীর ইউএনও করোনায় আক্রান্ত

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৪ শনিবার, ২০২১, ০৬:২৫ অপরাহ্ণ
টিকা নেওয়ার পরেও স্ত্রীসহ গৌরনদীর ইউএনও করোনায় আক্রান্ত

গৌরনদী প্রতিনিধি: টিকা নেওয়ার পরেও বরিশালের গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস ও স্ত্রী সম্পা সাহা করোনা আক্রান্ত হয়ে নিজ বাসভবনে চিকিৎসা নিচ্ছেন। সম্প্রতি সময়ে গন টিকা কার্যক্রম তদারকিসহ গত দেড় বছরের বেশী সময় ধরে করোনা প্রতিরোধে নানান কর্মসূচী বাস্তবায়নে মাঠ পর্য়ায়ে কাজ করছেন ইউএনও বিপিন চন্দ্র বিশ্বাস।

 

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস জানান, গত কয়েক দিন ধরে স্ত্রী সম্পা সাহাসহ তিনি জ্বর-সর্দিসহ ঠান্ডাজনিত সমস্যায় ভূগছিলেন। ইতোমধ্যেই তিনি ডবল ডোজ ও স্ত্রী সিংগেল ডোজ টিকা গ্রহন করেছেন। গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবীদ মোঃ নিজামূল ইসলাম জানান, বৃহস্পতিবার গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস ও তার স্ত্রী সম্পা সাহার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হয়। শনিবার প্রাপ্ত রিপোর্টে ইউএনও ও তার স্ত্রীর শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। তারা দুজনেই নিজ বাসভবনে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য করোনাকালীন গত দেড় বছরে বেশী সময় ধরে ইউএনও বিপিন চন্দ্র বিশ্বাস করেনা প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম, লক ডাউন বাস্তবায়ন ও অতি সম্প্রতি গনটিকা কার্যক্রম তদারকি কাজে মাঠ পর্যায়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]