মঠবাড়িয়ায় মানব কল্যাণ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ০৩:৪৪ অপরাহ্ণ
মঠবাড়িয়ায় মানব কল্যাণ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

এজাজ উদ্দিন চৌধুরী ।। পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র রমজান মাস উপলক্ষে “মানব কল্যাণ ফাউন্ডেশন” এর উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী শুরু হয়েছে।

শনিবার সকালে কর্মসূচীর প্রথম দিনে উপজেলার সাপলেজা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রায় শতাধিক নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে পুরো রমজান মাস জুড়ে উপজেলার বাকি ইউনিয়নে এ বিতরণ কাজ অব্যাহত থাকবে বলে জানান প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক ওমর ফারুক।

রোজাদার ব্যক্তিদের জন্য প্রতিটি প্যাকেটে ইফতার সামগ্রী হিসেবে ছিল ১ কেজি করে ভূট, চিনি, পিঁয়াজ, চিড়া, খেজুর ৫০০ গ্রাম, ট্যাং ২৫০ গ্রাম, মুড়ি ৫০০ গ্রাম, ভোজ্য তৈল ১ লিটার। পাশাপাশি করোনার প্রাাদুর্ভাব বিস্তার রোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে প্রত্যেকে ১৭৫ গ্রামের একটি সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত থেকে বিতরণকালে সহযোগিতা করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানভীর ওয়ালী জমাদ্দার,সাধারণ সম্পাদক ওমর ফারুক ও অন্যান্য সদস্যবৃন্দ।

সভাপতি ইঞ্জিনিয়ার মাহাবুবুল ইসলাম বলেন, মানব কল্যাণ ফাউন্ডেশন এর মূল লক্ষ্য দেশের পিছিয়ে থাকা হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাওয়া।

এ লক্ষ্যে মানব কল্যাণ ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় পবিত্র মাহে রমজানে ইফতার বিতরণের এক বিশেষ পরিকল্পনা ও কর্মসূচী হাতে নিয়েছে।

ইনশাআল্লাহ ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]