দৌলতখানে জাতীয় শোক দিবস পালিত

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৫ রবিবার, ২০২১, ০৬:০১ অপরাহ্ণ
দৌলতখানে জাতীয় শোক দিবস পালিত

দৌলতখান ভোলা প্রতিনিধি :: ভোলার দৌলতখানে, উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা অনুষ্ঠান ও কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সকাল ৯টায় উপজেলা প্রশাসনচত্ত্বর থেকে একটি শোকর‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মনজুর আলম খানঁ। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, সহকারী কমিশনার ভূমি মহুয়া আফরোজ, দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃবজলার রহমান, উপজেলা আওয়ামীলীগেরযু গ্ম সাধারণ সম্পাদক ও ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নবীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হামিদুর রহমান টিপু প্রমুখ।

দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর প্রতি কৃতিতে পুষ্পস্তাবক অর্পণ, বৃক্ষ রোপণ, আলোচনাসভা ও চিত্রাংক নপ্রতিযোগিতা, ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]