উজিরপুর হারতা পুলিশ ক্যাম্প ক্লোজের বিরুদ্ধে জনসাধারণের শক্ত অবস্থান!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ০৩:২৬ অপরাহ্ণ
উজিরপুর হারতা পুলিশ ক্যাম্প ক্লোজের বিরুদ্ধে জনসাধারণের শক্ত অবস্থান!

তালহা জাহিদঃ বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের পুলিশ ক্যাম্প ক্লোজ করার বিরুদ্ধে অবস্থান নিয়ে স্থানীয় জনসাধারণ রাস্তা অবরোধ করে। আজ ১৭ এপ্রিল শনিবার সকালে হারতা ক্যাম্প পুলিশ’সহ মালামাল সরিয়ে নিতে দেখে, ক্যাম্প ইনচার্জ এস আই মোঃ জাহাঙ্গীর’র কাছে এবিষয়ে জানতে চাইলে, তিনি জানান বরিশাল রেঞ্জ ডি.আই.জি মহোদয়ের নির্দেশে পুলিশ ক্যাম্প ত্যাগ করে সকলে পুলিশ লাইনে চলে যাচ্ছেন। এমন সংবাদে স্থানীয় জনসাধারণ তাৎক্ষণিক ভাবে শত শত লোকজন পুলিশ ক্যাম্পের সামনে রাস্তা অবরোধ ও মিছিল করেন।

 

এসময়ে উপস্থিত ছিলেন, হারতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ হরেন রায়, ইউপি সদস্যবৃন্দ’সহ স্থানীয় আপামর জনগন। এসংবাদে জনসাধারণের সাথে কথা বলে তাৎক্ষণিক ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (উজিরপুর – বানারীপাড়া সার্কেল) আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ্ এবং উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান।

 

এসময়ে উপস্থিত জনসাধারণের সাথে পুলিশের পক্ষ থেকে বলা হয়, আপনাদের উদ্বেগের কোন কারণ নেই, এটা সাময়িক একটা সিদ্ধান্ত, কিছু দিনের মধ্যে আবার এটা সাভাবিক হয়ে যাবে। এছাড়াও আরো বলা হয়, এই হরতা স্থানীয় লোকজনের সহযোগিতায় ও আন্তরিকতায় পুলিশের জন্য প্রায় ১৩ লক্ষ টাকা খরচ করে পুলিশ ক্যাম্পের ভবন তৈরি করে আমাদের পুলিশের মাঝে দৃষ্টান্ত রেখেছেন।

 

তাই আপনাদের ভয়ের কারণ নেই থানা পুলিশ সর্বত্র আপনাদের পাশে আছে। এছাড়াও আপনাদের একটি সুখবর যে আপনাদের হারতায় জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ তদন্ত কেন্দ্র করার বিষয়টি প্রক্রিয়াধীন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]