বানারীপাড়ায় শোক দিবসে এমপি শাহে আলমের পক্ষে ত্রাণসামগ্রী ও চেক বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৫ রবিবার, ২০২১, ০৬:১২ অপরাহ্ণ
বানারীপাড়ায় শোক দিবসে এমপি শাহে আলমের পক্ষে ত্রাণসামগ্রী ও চেক বিতরণ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী বিনম্র শ্রদ্ধায় পালন করা হয়েছে।

১৫ আগস্ট প্রত্যুষে বানারীপাড়া পৌর শহরের ডাকবাংলো মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাস্কর্যে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির সুচনা করা হয়।

এছাড়া দলীয় কার্যালয়ের সামনে মহান এ নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এদিকে সপরিবারে জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলমের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও চেক  বিতরণ করা হয়।

উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় ৯শত দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার উপহার  হিসেবে স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলমের পক্ষে দলীয় নেতৃবৃন্দ এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এরমধ্যে ছিলো চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, চিনি, লবন ও সাবান। একই সঙ্গে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপির প্রচেষ্টায় সমাজ কল্যান মন্ত্রনালয় থেকে আনা চেক বিতরণ করা হয়। এরমধ্যে ২০ জনকে ৫ হাজার টাকা করে  ও প্রধানমন্ত্রীর তহবিলের  চিকিৎসা সহায়তার ৫০ হাজার টাকা করে দুই জনকে মোট ২২ জনকে ২ লাখ টাকার চেক প্রদান করা হয়।

এদিকে এর আগে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল।

বিশেষ বক্তা হিসেবে কথা বলেন, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক, সাধারণ সম্পাদক এডভোকেট মাওলাদ হোসেন সানা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,উপজেলা ভাইস চেয়ারম্যান  নুরুল হুদা প্রমুখ।

এছাড়াও বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন সরদার,বর্তমান সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন প্রমুখ।

অপরদিকে  বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা রিক্তা,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা কৃষি কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]