বরিশালে দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে ৩০ লাখ টাকা লুট! দোকানের বেনসন সিগারেটও নিয়ে গেল ডাকাত দল

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৫ রবিবার, ২০২১, ০৬:৩৭ অপরাহ্ণ
বরিশালে দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে ৩০ লাখ টাকা লুট! দোকানের বেনসন সিগারেটও নিয়ে গেল ডাকাত দল

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে ১৪টি ব্যবসাপ্রতিষ্ঠানে গণডাকাতির ঘটনা ঘটেছে। ব্যবসায়ীদের দাবি, বিভিন্ন দোকানের সিন্দুক ও আলমারি ভেঙে নগদ ৩০ লাখ টাকা ও পাঁচ কার্টন বেনসন সিগারেট লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

 

শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে রোববার (১৫ আগস্ট) সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। দুপুর ২টা পর্যন্ত সেখানে পুলিশের একটি দল অবস্থান করছিল।

ভুক্তভোগী ব্যবসায়ীরা জানান, শনিবার দিবাগত রাত ৩টার দিকে টরকী বন্দর সংলগ্ন পালরদী নদীতে একটি ট্রলার আসে। ওই ট্রলারে ২৫-৩০ জনের একটি ডাকাত দল বন্দরে প্রবেশ করে। তাদের কারও মুখে মাস্ক ছিল। কেউ হাফপ্যান্ট পরেছিল। তবে তাদের প্রত্যেকের হাতে ধারালো অস্ত্র ছিল। এরপর তারা বন্দরের নৈশপ্রহরী মো. আকবর ও করম আলীকে বেঁধে ফেলে।

 

এসময় বন্দরে থাকা সাত-আটজন ভ্যান ও রিকশাচালক এগিয়ে এলে তাদেরও আটকে রাখা হয়। এরপর একে একে মুদি ও বিভিন্ন মালামাল বিক্রির ১৪টি ব্যবসাপ্রতিষ্ঠানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ডাকতরা। তারা বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের আলমারি এবং সিন্দুক ভেঙে নগদ ৩০ লাখ টাকা ও পাঁচ কার্টন বেনসন সিগারেট লুট করে। এরপর ভোর ৪টার দিকে ট্রলারযোগে চলে যান।

 

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার জানান, থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি এখন ঘটনাস্থলেই রয়েছেন। আশপাশের মানুষদের জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]