ভ্রাম্যমান পতিতা আর কথিত সাংবাদিকসহ গ্রেপ্তার ৪

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৫ রবিবার, ২০২১, ০৮:৩৭ অপরাহ্ণ
ভ্রাম্যমান পতিতা আর কথিত সাংবাদিকসহ গ্রেপ্তার ৪

ক্রাইমট্রেস ডেস্ক ॥ ভ্রাম্যমান পতিতা নিয়ে ফুর্তি ও সাংবাদিক সেজে প্রতারনার ফাঁদে ফেলে অর্থ আদায়ের ঘটনায় স্থানীয় জনতা গণপিটুনি দিয়ে ভ্রাম্যমান পতিতা ও ১ ভুঁয়া সাংবাদিক সহ ৪ জন কে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১২টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা বাজারের সরোয়ারের দোকানের মধ্যে। খবর পেয়ে থানার উপ পরিদর্শক গোবিন্দ আকর্ষন ফোর্স নিয়ে ঘটনাস্থল হতে ৪ জন কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃতদের রবিবার (১৫ আগষ্ট) দায়েরকৃত মামলায় ২৯০ ধারায় জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো কালিগঞ্জ থানার শংকরপুর গ্রামের হাসান তরফদারের পুত্র নুরুজ্জামান তরফদার(২৪), পরমানন্দকাটী গ্রামের জহুর আলীর পুত্র শরিফুল ইসলাম (৩৭), শাহাপুর বেনাদোনা গ্রামের জয়নাল আবেদিনের পুত্র দৈনিক সময় এবং আর টিভি অন লাইন আইপি টিভির পরিচয় দানকারী কথিত ভুয়া সাংবাদিক মেহেদী গাজী (২৪), এবং মহৎপুর গ্রামের ইন্তাজ আলীর কন্যা ভ্রাম্যমান পতিতা (ছদ্ম নাম) রিমি (২২)।

জানা গেছে, ভ্রাম্যমান পতিতা (ছদ্ম নাম) রিমি দীর্ঘদিন খদ্দের ঠিক করে বিভিন্ন স্থানে নিয়ে ভুঁয়া সাংবাদিক ডেকে ধরিয়ে প্রতারনার ফাঁদে ফেলে মোটা অংকের টাকা আদায় করে ভাগাভাগি করে নিত। এঘটনায় সে এর আগে একাধিকবার জেল খেটেছে। ঘটনার সত্যতা স্বীকার করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন চক্রটি ধরে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]