পবনদীপ রাজন ইন্ডিয়ান আইডল-১২ চ্যাম্পিয়ন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ১১:১৫ পূর্বাহ্ণ
পবনদীপ রাজন ইন্ডিয়ান আইডল-১২ চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্ক:  দীর্ঘ ৮ মাস সবাইকে সুরের সাধনায় বেঁধে রেখে ইন্ডিয়ান আইডল সিজন-১২ পেল নতুন চ্যাম্পিয়ন। ভারতের স্বাধীনতা দিবসের দিন ১২ ঘণ্টা ধরে চলে গ্র্যান্ড ফিনালের ধামাকা। দুপুর ১২টা থেকে রাত ১২টা। সুরের তালে, নাচে, গানে, উৎসবে মেতে উঠেছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চ।

 

সব লড়াই শেষে রাত ১২টার পর টান টান উত্তেজনার মধ্যদিয়ে ঘোষণা করা হয় এবারের চ্যাম্পিয়ন পবনদীপ রাজনের নাম। আর এ সুরের দৌড়ে প্রথম রানারআপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল ও দ্বিতীয় হয়েছেন সায়লি কাম্বলে।

 

আগে থেকেই সব জরিপে পবনদীপ এগিয়ে ছিলেন। ‘নাদান পরিন্দে ঘর আজা…’ স্বাধীনতা দিবসের দিন এই গানের তালে মেতেছিল গোটা ভারত। সুরের মূর্ছনায় ডুবে গিয়েছিলেন বিচারকেরা। অন্যদিকে বনগাঁ-র মেয়ে অরুণিতা কাঞ্জিলালকে নিয়ে স্বপ্ন দেখেছিল বাংলা। তার একের পর এক ধামাকাদার পারফরম্যান্স, মিষ্টি সুরের জাদুতে ৮ মাস ধরে ডুবেছিল সবাই। ফাইনালের মঞ্চে ‘ঘুমর’-এর তালে সবাইকে তাক লাগিয়েছেন তিনি। কিন্তু দ্বিতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হল অরুণিতাকে।

 

গ্র্যান্ড ফিনালের মঞ্চে শ্রেষ্ঠত্বের লড়াইয়ের অংশ নিয়েছিলেন ছয় প্রতিযোগী- পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তাওরো, মোহাম্মদ দানিশ, শানমুখ প্রিয় এবং সায়লি কম্বলে। ১২ ঘণ্টা গানের লড়াই শেষে জয়ের মালা ওঠে উত্তরাখণ্ডের পবনদীপে গলায়।

 

চ্যাম্পিয়ন হয়ে পুরস্কার হিসেবে পবনদীপ পেয়েছেন ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লাখ টাকা। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় পবনদীপের হাতে। প্রথম এবং দ্বিতীয় রানারআপ পেয়েছেন ৫ লাখ টাকা করে।

 

ইন্ডিয়ান আইডল-১২ এর গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি। পাশাপাশি ক্যাপ্টেন বিক্রম বাত্রা-র মা-বাবাও হাজির ছিলেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে। এদিন সিদ্ধার্থ পবনদীপের কাছে বিশেষ অনুরোধ রাখেন, শহীদ জওয়ানদের শ্রদ্ধার্ঘ জানাতে ‘তেরি মিট্টি’ গানটি গাইবার জন্য। পবনদীপের গলায় ‘কেশরি’ ছবির এ দেশাত্মবোধক গান সবার চোখ ভিজিয়েছে।

 

গ্র্যান্ড ফিনালের মঞ্চে পবনদীপে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ জানান, তার মা পবনদীপের ভক্ত, শুধু তাই নয় পবনদীপকে ইন্ডিয়ান আইডলের ‘শেরশাহ’ বলেও উল্লেখ করেন সিদ্ধার্থ। অভিনেতা জানান, ‘প্রথমবার তোমাকে আমি লাইভ গাইতে শুনছি, সত্যি বলছি তোমার আওয়াজ আমার গায়ে শিহরণ জাগাচ্ছে’।

 

মঞ্চে ইন্ডিয়ান আইডলের তিন নারী প্রতিযোগির সঙ্গে ‘ডিস্কো দিওয়ানে’ গানে নাচতেও দেখা গেল সিদ্ধার্থকে। অরুণিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া এবং সায়ালি কাম্বলের সঙ্গে নাচের স্টেপ মেলালেন সিদ্ধার্থ।

 

এছাড়া আদিত্য নারায়ণের উপস্থাপনায় অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন জনপ্রিয় গায়ক ও গীতিকার জাভেদ আলী, উদীত নারায়ণ, অলকা ইয়াগনিক ও সুখবিন্দর সিং। ‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি আসরে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সোনু কাক্কার, আনু মালিক এবং হিমেশ রেশমিয়া। তারাও গ্র্যান্ড ফিনালের মঞ্চে পারফর্ম করেছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]