রেখার পরিবর্তে থাকছেন ঐশ্বরিয়া

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ০২:৪৪ অপরাহ্ণ
রেখার পরিবর্তে থাকছেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক:  ভারতের খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। তার প্রজেক্ট মানেই বিশাল আয়োজন, ঐতিহাসিক প্রেক্ষাপট আর চোখ ধাঁধানো দৃশ্যায়ন। তার প্রতিটি সিনেমা দর্শকদের কাছে বিশেষ। কিন্তু এই নির্মাতা এবার এমন একটি প্রজেক্ট নিয়ে আসছেন, যেটা তার নিজেরই স্বপ্নের কাজ।

 

এটি একটি ওয়েব সিরিজ। নাম ‘হীরা মান্ডি’। নেটফ্লিক্সের জন্য সিরিজটি বানাবেন তিনি। বহু দিন ধরেই এ নিয়ে আলোচনা চলছে। প্রথম দিকে শোনা গিয়েছিল, এ প্রজেক্টের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকবেন বলিউডের এভারগ্রিন অভিনেত্রী রেখা। কিন্তু সর্বশেষ তথ্য অনুসারে, রেখা থাকছেন না। তাকে বাদ দিয়ে নির্মাতা বানসালি অন্য কাউকে নিয়ে ভাবছেন।

 

শোনা যাচ্ছে, শুটিং সেটে রেখাকে নিয়ন্ত্রণ করা অত্যন্ত কঠিন। তিনি নাকি নিজের খেয়াল-খুশিমতো চলেন! এ কারণে সেটে নানাবিধ সমস্যা তৈরি হয়। কিন্তু সঞ্জয়লীলা তার প্রজেক্টে কোনো জটিলতা চান না। তাই রেখাকে বাদ দিয়েছেন।

 

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, পাকিস্তানের নিষিদ্ধ পল্লীর গল্প নিয়ে নির্মিত হবে ‘হীরা মান্ডি’। এতে রেখার পরিবর্তে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এর ফলে দীর্ঘ ১১ বছর পর বানসালির নির্মাণে ঐশ্বরিয়াকে দেখা যাবে।

 

উল্লেখ্য, সঞ্জয়লীলা বানসালি বরাবরই নিজের কাজের ব্যাপারে খুঁতখুঁতে এবং কঠিন। ‘গুজারিশ’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বিধায় রণবীর কাপুরকে নিয়ে আর কোনো সিনেমাই করেননি তিনি। আবার সম্প্রতি পারিশ্রমিক নিয়ে মতবিরোধ হওয়ায় ‘বৈজু বাওরা’ সিনেমা থেকে প্রিয় দীপিকা পাডুকোনকে বাদ দিতেও দু’বার ভাবেননি এ নির্মাতা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]