দেশের গণতন্ত্রকে হত্যা করার কারনেই এমপিরা আমলাদের অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য : সরোয়ার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ০৩:৪৯ অপরাহ্ণ
দেশের গণতন্ত্রকে হত্যা করার কারনেই এমপিরা আমলাদের অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য : সরোয়ার

শামীম আহমেদ ॥ বিএনপি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড, মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশের গণতন্ত্রকে হত্যা করার কারনেই এমপিরা এখন আমলাদের কাছে অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য।

একথা এখন শুধু বিএনপি’র নেতা কর্মীরাই বলেন না। তার দলের বর্ষিয়ান নেতারাই প্রকাশ্য বলে বেড়ান। অঅওয়ামীলীগ হচ্ছে সেই দল রাতে বস্তিতে আগুন লাগায় আর সকালে খাতা-কম্বল নিয়ে হাজির হয়।

তিনি বলেন আমরা শেখ মুজবুর রহমানের দেশের জন্য তার অর্জনকে খাটো করে দেখিনা। তার কণ্যা আজ তাকে দলীয় করনের কারনেই তিনি আজ জোড় করে নাম মুখে আনতে বাধ্য করছে।

সরোয়ার আরো বলেন আজ মানুষের মৌলিক কথা বলার অধিকার, শাষন ব্যবস্থা নেই বলেই দেশের এই দুরঅবস্থায় দাড়িয়েছে। দেশের গণতন্ত্র ফিরে না আসা পর্যন্ত দূর্ণীতি কোন দিনই বন্ধ হবে না।

আজ (১৬ই) আগস্ট বেলা ১২টায় নগরীর সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়া’র সু-স্বাস্থ্য ও মুক্তি কামনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানের সভাপতির বক্তব্যতে তিনি একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদস সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, মহানগর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,সহ-সভাপতি সৈয়দ আহসান কবীর, মহানগর শ্রমিকদল সাধারন সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ খান, মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীম।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ সহ যুবদল,শ্রমিকদল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনা করে দোয়া-মোনাজাত করা হয।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]